আরেকটি বিশ্ব রেকর্ড শাহজালাল বিশ্ববিদ্যালয়ে, দীর্ঘতম পাই!


Published: 2019-03-15 13:59:54 BdST, Updated: 2019-08-24 11:20:23 BdST

শাবি লাইভ : বিশ্বের দীর্ঘতম পাই আঁকা হচ্ছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। পাই’র মানের প্রায় সাড়ে ৩ হাজার ডিজিটের রোড পেইন্টিং শুরু করেছেন শিক্ষার্থীরা। ‘বিশ্ব পাই দিবস’ উপলক্ষে ওই রোড পেইন্টিং বিশ্ববিদ্যালয়ের মূল ফটক থেকে শুরু করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল পর্যন্ত বিস্তৃত। পরে ইউটার্ন করে সেটি আবার মূল ফটকে ফিরে আসবে। সাস্ট সায়েন্স অ্যারেনার উদ্যোগে ওই আয়োজনে রঙ দিয়ে সহায়তা করছে বার্জার পেইন্ট।

সাস্ট সায়েন্স অ্যারেনার সভাপতি সাকিব নাঈম দীপ্ত বলেন, পাই’র মানের ইনফিনিটি সংখ্যা নিয়ে রোড পেইন্টিংটি বিশ্বের দীর্ঘতম রোড পেইন্টিং। তিনি পেইন্টংয়ের কাজে অংশ নেওয়া স্বেচ্ছাসেবকদের ধন্যবাদ জানান।

জানা গেছে, বৃহস্পতিবার (১৪ই মার্চ) সন্ধ্যা ৭টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটক থেকে রোড পেইন্টিং শুরু হয়। চার দিনব্যাপী চলবে এই রোড পেইন্টিংয়ের কাজ। পেইন্টিংয়ের কাজে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করছেন, বিশেষ করে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা এই পেইন্টিংয়ে অংশ নিয়েছেন।

ঢাকা, ১৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।