কয়রায় আরাফাতের স্বর্ণপদক অর্জন, ইউএনও'র সংবর্ধনা


Published: 2020-12-31 21:27:59 BdST, Updated: 2021-01-19 21:54:53 BdST

লাইভ প্রতিবেদকঃ মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ ট্রাস্ট ব্যাংক ১৮তম জাতীয় সিনিয়র- জুনিয়র তায়কোয়ানডো প্রতিযোগিতা ২০২০ এর আয়োজন করেছে। প্রতিযোগিতায় জুনিয়র ক্যাটাগরিতে ৫১ কেজি ওজন শ্রেণি গিরোগিতে স্বর্ণপদক লাভ সহ পুমসেতে স্বর্ণপদক অর্জন করায় খুলনার কয়রার মো: আরাফাত হোসেনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

কয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জনাব অনিমেষ বিশ্বাস বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সামাজিক দূরত্ব বজায় রেখে আরাফাতকে কয়রা উপজেলার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জ্ঞাপন করেন। এসময় তার কয়রা সাইক্লিং গ্রুপের সকল সদস্য সহ স্থানীয় গণ্য মান্যরা উপস্থিত ছিলেন।

জনাব আরাফাত হোসেন কয়রা সদর ইউনিয়নের ১ নং কয়রা গ্রামের গোলাম মোস্তফা ঢালীর পুত্র। এ সাফল‌্য অর্জন করায় ইউএনও মহোদয় তার ফেসবুক ভেরিফাই পেজে আরাফাতকে অ‌ভিনন্দন ও শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে এক বিবৃতিও দিয়েছেন।

ইউএনও অনিমেষ বিশ্বাস বলেন, আজ যুব সমাজ যেখানে ধ্বংসের দ্বারপ্রান্তে, সেখানে এরকম সফলতা অবশ্যই অনুপ্রেরণা যোগাবে বর্তমান অরুণ প্রজন্মের। আরাফাত হোসেনের এ সফলতা আমাদের এবং দেশের জন্য গর্বের বিষয়।

এবিষয়ে আরাফাত হোসেন বলেন, ছোটবেলা থেকে আমি একজন ফুটবল খেলোয়াড় হতে চেয়েছিলাম। কিন্তু হয়েছি তায়কোয়ানডো খেলোয়াড়। তায়কোয়ানডো খেলোয়াড় হিসেবে এই সফলতায় সত্যি আমি উচ্ছ্বসিত এবং আনন্দিত।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর ঢাকা পুরাতন পল্টনে মুজিব শতবর্ষ ট্রাস্ট ব্যাংকের ১৮ তম জাতীয় সিনিয়র- জুনিয়র তায়কোয়ানডো প্রতিযোগিতা ২০২০ অনুষ্ঠিত হয়। সেখানে ২৩ টি জেলা ও একাডেমীর মধ্য থেকে স্বর্ণপদক হাতিয়ে নেন কয়রার আরাফাত হোসেন।

ঢাকা, ৩১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আইএইচ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।