কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু ৮ নভেম্বর


Published: 2019-08-06 15:30:35 BdST, Updated: 2019-10-18 00:01:27 BdST

কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ২০১৯-২০ সেশনের প্রথম বষের্র স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তির আবেদন গ্রহণ শুরু হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষ স্নাতক শ্রেণীতে ভর্তি পরীক্ষা আগামী ৮ নভেম্বর থেকে শুরু হয়ে শেষ হবে আগামী ৯ নভেম্বর।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও ভর্তি পরীক্ষার কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ড. মো. আবু তাহের বলেন, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক পরিষদের সভায় ভর্তি পরীক্ষা তারিখ নির্ধারণ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ৬টি অনুষদের ৩টি ইউনিটে এ ভর্তি পরীক্ষা আগামী ৮ ও ৯ই নভেম্বর নির্ধারণ করা হয়েছে। অপরিবর্তিত থাকবে বিভাগ ও আসন সংখ্যা।

এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আরো জানান, বিশ্ববিদ্যালয়ের মোট ১৯টি বিভাগে ১০৪০ জন শিক্ষার্থী ভর্তি হতে পারবেন। এছাড়া নীতিমালায়ও কোন উল্লেখযোগ্য পরিবর্তন আসছে না। ভর্তি পরীক্ষাকেন্দ্রীক বাকি বিষয়গুলো ভর্তি পরীক্ষা কেন্দ্রীয় কমিটির সভা থেকে জানা যাবে।

এছাড়া ভর্তি পরীক্ষার ইউনিটভিত্তিক সময়সূচি, আসন বিন্যাস ও সংশ্লিষ্ট তথ্য যথাসময়ে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট www.cou.ac.bd ও হেল্পলাইন ০১৫৫৭-৩৩০৩৮১/০১৫৫৭-৩৩০৩৮২ তে জানা যাবে।।


ঢাকা, ০৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।