ঢাবিতে ‘গ’ ইউনিটে প্রথম গাজীপুর ক্যান্ট. কলেজের ছাত্র


Published: 2019-09-26 15:22:20 BdST, Updated: 2019-10-20 22:07:29 BdST

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘গ’ ইউনিটের অনার্স প্রথমবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। প্রকাশিত ফল অনুযায়ী, এ বছর ‘গ’ ইউনিটে প্রথম হয়েছেন জাকির হোসাইন। তিনি গাজীপুর ক্যান্টনমেন্ট কলেজের ছাত্র। তার রোল নম্বর ৪২৮৫৪০। তার সর্বমোট প্রাপ্ত নম্বর ১৮০। তার বাবা জাহাঙ্গীর হোসেন এবং মা শাহানারা আক্তার।

প্রাপ্ত নম্বরের মধ্যে এসএসসি ও এইচএসসিতে প্রাপ্ত জিপিএর ভিত্তিতে ৮০ নম্বরের মধ্যে ৮০ পেয়েছেন জাকির। এছাড়া এমসিকিউ অংশে ৭৫ এর মধ্যে ৭০.৫০ এবং লিখিত পরীক্ষায় ৪৫ এর মধ্যে ২৯.৫০ পেয়েছেন তিনি।

ফল প্রকাশ শেষে জানানো হয়, পাস করা চার হাজার ৩৬২ জনের মধ্য থেকে মেধাক্রম অনুযায়ী ভর্তি করা হবে। মোট এক হাজার ২৫০ জন শিক্ষার্থী ভর্তির সুযোগ পাবেন।

উল্লেখ্য, গত শুক্রবার ব্যবসায় শিক্ষা প্রশাসন অনুষদভুক্ত ‘গ’ ইউনিটের অধীনে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ৫৬টি কেন্দ্রে অনুষ্ঠিত পরীক্ষায় এক হাজার ২৫০টি আসনের জন্য ২৯ হাজার ৫৮ জন ভর্তিচ্ছু আবেদন করেন।

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।