ইস্টার্ন ইউনিভার্সিটিতে অ্যাডমিশন ফেয়ারের উদ্বোধন


Published: 2020-01-08 21:13:29 BdST, Updated: 2020-08-04 05:19:17 BdST

ইইউ লাইভঃ ইস্টার্ন ইউনিভার্সিটিতে স্প্রিং সেমিস্টারের জন্য ৩ দিনব্যাপী অ্যাডমিশন ফেয়ার উদ্বোধন করা হয়েছে। ধানমন্ডিতে ইউনিভার্সিটির চত্বরে বেলা ১১টায় এই ফেয়ার উদ্বোধন করেন ট্রাস্টি বোর্ডের সদস্য ও অ্যাডমিশন কমিটির চেয়ারম্যান আলী আজম।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন বোর্ডের চেয়ারম্যান সাইদুর রহমান, সাবেক চেয়ারম্যান আজিজুল ইসলাম, ইস্টার্ন ইউনিভার্সিটি ফাউন্ডেশনের ট্রেজারার ও সাবেক চেয়ারম্যান আবুল খায়ের চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. সহিদ আকতার হোসাইন প্রমুখ।

একই সময়ে সাভারের আশুলিয়া মডেল টাউনে ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে অ্যাডমিশন ফেয়ার উদ্বোধন করেন ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের উপদেষ্টা প্রফেসর ড. আমিনুল হক।

ফেয়ার উপলক্ষে যেকোনো বিষয়ে ভর্তি ফি’র ওপর ২০ শতাংশ ছাড় এবং আকর্ষণীয় গিফটের ব্যবস্থা রয়েছে। ইস্টার্ন ইউনিভার্সিটিতে ভর্তি হতে ইচ্ছুক শিক্ষার্থীদের আকৃষ্ট করতে প্রতি সেমিস্টারে এই ফেয়ার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিভিন্ন অনুষদের ডিন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, চেয়ারপারসন ও কর্মকর্তা এবং ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকেরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ০৮ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।