এনইউতে মাস্টার্স কোর্সে ভর্তির আবেদনের সময় বৃদ্ধি


Published: 2020-08-14 22:27:31 BdST, Updated: 2020-12-03 10:08:00 BdST

এনইউ লাইভ: কোভিড-১৯ মহামারি ও বিদ্যমান বন্যা পরিস্থিতির কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের (এনইউ) মাস্টার্স প্রফেশনাল কোর্সে ভর্তির আবেদনের সময় বৃদ্ধি করা হয়েছে। শুক্রবার বিশ্ববিদ্যালয়ে জনসংযোগ ও তথ্য ও পরামর্শক দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, ২০২০-২০২১ শিক্ষাবর্ষে মাস্টার্স (প্রফেশনাল) ভর্তি কার্যক্রমে এলএলবি ১ম পর্ব পোষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন জার্নালিজম এবং পোষ্ট গ্রাজুয়েট ডিপ্লোমা ইন লাইব্রেরি এন্ড ইনফরমেশন সায়েন্স (২০২০-২১) এমএসসি ইন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (২০১৮-১৯) মাস্টার অব বিজনেস্ এ্যাডমিনিস্ট্রেশন [এমবিএ] (২০১৮-১৯) এমবিএ ইন অ্যাপারেল মার্চেন্ডাইজিং (২০১৯-২০) কোর্সসমূহে অনলাইন প্রাথমিক আবেদনের সময় আগামী ১৭ আগষ্ট রাত ১২টা পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

এ ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট (www.nu.ac.bd/admissions) Prospectus/Important Notice থেকে জানা যাবে।

 

ঢাকা, ১৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।