নটর ডেম কলেজে ভার্চুয়াল ভর্তি পরীক্ষা স্থগিত


Published: 2020-08-17 17:29:12 BdST, Updated: 2020-12-03 10:15:25 BdST

লাইভ প্রতিবেদক: রাজধানীর নটর ডেম কলেজে ২০২০-২১ শিক্ষার্বষে একাদশ শ্রেণিতে ভার্চুয়াল পদ্ধতিতে ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। ভার্চুয়াল ভর্তি পরীক্ষা আগামীকাল মঙ্গলবার হবার কথা ছিল।

সোমবার কলেজের প্রিন্সিপাল ড. ফাদার হেমন্ত পিউস রোজারিও স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নটর ডেম কলেজে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেনিতে ভর্তির ভার্চুয়ালি লিখিত পরীক্ষা ১৮ই আগস্ট অনুষ্ঠিত হবে না। এ পরীক্ষার তারিখ ও সময় শিক্ষার্থীদের আবেদনপত্রে প্রদত্ত মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে যথাসময়ে জানানাে হবে।

ভার্চুয়াল পদ্ধতিতে ভর্তি পরীক্ষা সম্পর্কে শিক্ষার্থীদের সংশয় দুর করার জন্য ১৯ আগস্ট ডেমাে টেস্টের ব্যবস্থা করা হয়েছে। ডেমাে টেস্টের পর চূড়ান্ত ভর্তি পরীক্ষার তারিখ, সময় ও লিংক শিক্ষার্থীদের আবেদনপত্রে প্রদত্ত মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে জানানাে হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

তাছাড়া শিক্ষার্থীদের কলেজের নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি আবেদনপত্রে প্রদত্ত নিজস্ব মােবাইল নম্বরে এসএমএস লক্ষ্য করার জন্য বলা হয়।

ঢাকা, ১৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।