কমানো হয়েছে বনশ্রী আইডিয়াল স্কুলের টিউশন ফি


Published: 2020-08-20 21:09:54 BdST, Updated: 2020-11-25 09:06:14 BdST

লাইভ প্রতিবেদক: করোনার কারণে শিক্ষার্থীদের টিউশন ফি কমিয়েছে বনশ্রী আইডিয়াল স্কুল। নার্সারি থেকে দশম শ্রেণি পর্যন্ত টিউশন ফি এপ্রিল থেকে সেপ্টেম্বরে ছয় মাস পর্যন্ত ৫০০ টাকা হারে কমানোর সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার বনশ্রী আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক শেখ ফরিদ আহম্মদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, টিউশন ফি কমানোর ফলে প্রত্যেক শিক্ষার্থীর ছয় মাসে মোট ৩ হাজার টাকা করে কমবে। তবে ইতিমধ্যে যারা টিউশন ফি পরিশোধ করেছে তাদের অতিরিক্ত টাকা পরবর্তী মাসে সমন্বয় করা হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

অক্টোবর থেকে পূর্ণ ক্লাস শুরু হওয়ার বিষয়েও আশাবাদ ব্যক্ত করা হয়। যদি অক্টোবর থেকে ক্লাস শুরু হয় তাহলে সেই মাস থেকেই আগের নির্ধারিত টিউশন ফি কার্যকর করা হবে বলেও জানানো হয় বিজ্ঞপ্তিতে। টিউশন ফি নেয়া হবে স্কুলটির স্ব স্ব ভবনে শুক্র ও শনিবার ছাড়া প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।

এছাড়াও বার্ষিক পর্বের সংক্ষিপ্ত সিলেবাসের ওপর অনলাইন ক্লাসগুলো নিয়মিত অনুসরণ করতে নির্দেশ দেয়া হয় শিক্ষার্থীদের। পাশাপাশি প্রতি রোববার সকাল ৮টায় থেকে বিকেল ৪টায় পর্যন্ত নিজ নিজ ভবনে অনলাইন ক্লাসের বাড়ির কাজগুলো জমা দিতে বলা হয়েছে।

প্রতি ক্লাসের সিটি ডায়েরি ও এসবির বরাদ্দকৃত নম্বর বাড়ির কাজের মাধ্যমে দেয়া হবে এবং এই নম্বরগুলো বার্ষিক পরীক্ষার নম্বরের সঙ্গেও যুক্ত হবে।


ঢাকা, ২০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।