চাঁদপুরে ৬শ৫০ জন হোম কোয়ারেন্টাইনে


Published: 2020-03-13 20:20:49 BdST, Updated: 2020-08-13 11:24:51 BdST

লাইভ প্রতিবেদকঃ বিদেশ থেকে বাংলাদেশে ফিরেছেন এমন ৬শ৫০ জনকে হোম কোয়ারান্টাইনে থাকার পরামর্শ দিয়েছে চাঁদপুর জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। তাদের ওপর কঠোর নজরদারি করা হচ্ছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর জেলা সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ জানান, বিদেশ থেকে যারা দেশে ফিরেছেন ইতিমধ্যে তাদের তালিকা করা হয়েছে। জানুয়ারির ২৫ তারিখ থেকে ১৩ মার্চ শুক্রবার পর্যন্ত ৬৫০ জনের নামের তালিকা সংরক্ষণ করা হয়েছে।

স্বাস্থ্য ও মাঠকর্মীরা নিজ নিজ এলাকায় বিদেশ ফেরত লোকজনের বাড়িতে গিয়ে সচেতনতামূলক পরামর্শ দিচ্ছেন। একই সঙ্গে নির্ধারিত সময় পর্যন্ত তাদেরকে বাড়িতে অবস্থান করার জন্য অনুরোধ জানানো হয়।

জেলা সিভিল সার্জন আরো জানান, স্বস্তির কথা হচ্ছে এই পর্যন্ত বিদেশ ফেরত কারোর মধ্যে জ্বর, সর্দি এবং কাশির কোনো লক্ষণ পাওয়া যায়নি। চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান জানান, স্বাস্থ্য বিভাগের সঙ্গে জেলা ও উপজেলা প্রশাসন বিষয়টি মনিটরিং করছে।

ঢাকা, ১৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।