ববিতে ২ ইঞ্চি পানি জমে যায় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শ্রেণিকক্ষে (ভিডিও)


Published: 2019-07-09 21:58:39 BdST, Updated: 2019-07-23 11:15:46 BdST

ববি লাইভঃ ক্লাসরুমে পরীক্ষা চলছে। হঠাৎ দেয়াল ছিদ্র হয়ে বিশ্ববিদ্যালয়ের চতুর্থ তলায় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শ্রেণীকক্ষে পানি মুশালধরে পানি পড়তে শুরু করে। তাৎক্ষণীকভাবে খাতাসহ পরীক্ষার্থীদের সরিয়ে নেয়া হয়। ২ টায় ফ্লোরে পানি থাকা অবস্থায়ই ক্লাস করেছে রাষ্ট্রবিজ্ঞান ৩য় ব্যাচের শিক্ষার্থীরা।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ৪র্থ তলায় হওয়ায় পানি ফ্লোর বেয়ে নিচের ক্লাসরুম গুলোকেও প্লাবিত করে। মূলত পানির পাইপ ফেঁটে এমন অবস্থার সৃষ্টি হয়। পাইপের ফাঁটা অংশের সাথের যে দেয়াল ওখান থেকে একটা ইট সরে গেলে দেয়ালে একটা ছিদ্র সৃষ্টি হয়। আর সেই ছিদ্র দিয়ে পাইপের পানি শ্রেণীকক্ষে প্রবেশ করে।

দুপুর দেড় টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত উপাচার্য এ কে এম মাহবুব হাসান ৪র্থ তলা থেকে পানি পড়তে দেখে নিজে এসে সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করেন।

উল্লেখ্য, দুপুর দেড়টা থেকে বিকাল ৪টা পর্যন্ত রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৩য় ব্যাচের ক্লাস চলে এবং ক্লাসের শেষ পর্যন্তই শ্রেণীকক্ষের ফ্লোরে পানি ছিলো।

ভিডিও:

ঢাকা, ০৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।