বাসররাতে শিক্ষকের ঝুলন্ত লাশ, নববধূ আটক


Published: 2019-08-20 17:13:35 BdST, Updated: 2019-09-19 22:37:19 BdST

ভোলা লাইভ: এবার বাসররাতেই মনির হোসেন নামে এক শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নববধূকে আটক করেছে পুলিশ। ভোলা সদর উপজেলায় পূর্ব ইলিশা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের গুপ্তমুন্সি গ্রামে ওই ঘটনা ঘটে। মনির হোসেন স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তিনি।

জানা যায়, শুক্রবার (১৬ আগস্ট) মনিরের সাথে ভোলা পুলিশ লাইন এলাকার মাহে আলমের মেয়ে বিবি জয়নবের বিয়ে হয়। সোমবার ধুমধাম করে মেয়েকে তার পিতার বাড়ি থেকে ছেলে বাড়িতে উঠিয়ে নেয়। সোমবার বাসর রাতে সব আয়োজন শেষে বর-কনেকে বাসর ঘরে দেওয়া হয়। পরে ওই শিক্ষককে ঘরের সামনের আড়ার সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় পাওয়া যায়। মঙ্গলবার ভোরে ডেকরেটরের লোকজন বাড়িতে আসলে মনিরের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রতন কুমার ঘটনার বিষয়ে জানান, শিক্ষকের মৃত্যু হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত নয় পুলিশ প্রশাসন।

ঢাকা, ২০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।