ববিতে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া


Published: 2019-08-26 21:39:19 BdST, Updated: 2019-09-19 23:18:59 BdST

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয় কর্মচারী কল্যাণ পরিষদ গ্রেড: ১৭-২০ এর আয়োজনে জাতীয় শোক দিবস ও ২১ শে আগস্টের গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মোঃ আরিফুর রহমান রিয়াদের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এ কে এম মাহবুব হাসান। আরও উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির যুগ্ম - সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস মাহমুদ, সদস্য মোঃ আসিকুজ্জামান,

কর্মকর্তা কর্মচারী ঐক্য পরিষদের আহবায়ক বাহাউদ্দিন গোলাপ, কর্মচারী পরিষদের সভাপতি মোঃ হাসানুজ্জামান, সাধারণ সম্পাদক আইয়ুব আলী সহ অন্যান্য নেত্রীবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের অন্যান্য পেশাজীবী সংগঠনের নেত্রীবৃন্দ। প্রধান অতিথি তার বক্তব্যে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার পাশাপাশি কর্মের মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করার আহবান করেন।

আয়োজক সংগঠনের সভাপতি মোঃ হাসানুজ্জামান বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল শোষনমুক্ত, গণতান্ত্রিক, অসাম্প্রদায়ীক বাংলাদেশ প্রতিষ্ঠা করা এবং সেই লক্ষে সবাইকে কাজ করতে হবে। তরুণ প্রজন্মের আইডল, নগরপিতা সেরনিয়াবাত সাদেক আব্দুলাহর নেতৃত্বে আমাদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

আগামী ৩১ শে আগস্ট বঙ্গবন্ধু উদ্যানে বরিশালের রাজনৈতিক অভিভাবক আবুল হাসনাত আব্দুল্লাহ স্মৃতিচারণ করবেন, সভাপতি উক্ত সমাবেশে সবাইকে উপস্থিত থাকার অনুরোধ করেন।

ঢাকা, ২৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।