ববি কর্মকর্তার অডিও ফাঁস, নারীকে কাবাব বানানোর হুমকি (অডিও)


Published: 2019-08-27 17:14:37 BdST, Updated: 2019-09-19 22:37:15 BdST

শফিকুল ইসলাম: বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্ট্রার মোঃ মনিরুল ইসলামের নারী কেলেঙ্কারির দাগ মুছতে না মুছতেই নতুন এক নারী কেলেঙ্কারির ঘটনার জন্ম দিলেন বিশ্ববিদ্যালয়টির আর এক কর্মকর্তা।বিশ্ববিদ্যালয়ের ফিজিকাল ইন্সট্রাক্টর (ক্রিড়া প্রশিক্ষক) মোঃ নূর ইসলামের ২ টি অডিও কল রেকর্ড ফাঁস হয়েছে।এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা সমালোচনা।

ক্যাম্পাসের চায়ের দোকানে, বন্ধুদের আড্ডায়, অলিতে গলিতে '' টক অফ দ্যা ক্যাম্পাস'' এই কর্মকর্তার অডিও কল রেকর্ড। রীতিমত আলোচনার ঝড় উঠেছে শিক্ষার্থী, শিক্ষক ও প্রশাসনিক কর্মকর্তাদের মধ্যে।

নূর ইসলামের সাবেক স্ত্রীরর সাথে ১ মিনিট ৫৭ সেকেন্ডের অডিওতে বৈবাহিক সম্পর্ক শেষ হওয়ার পরও শারীরিক ভাবে মিলিত হওয়ার অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় এসিড মেরে পুড়িয়ে গলিয়ে ক্যাপচার করে ব্যাটারি বানিয়ে রেখে দেবার হুমকি দেন তিনি।অডিওতে শারীরিক ভাবে ইউস করার সুযোগ পাচ্ছে না বলে এই হুমকি দেয়া হচ্ছে বলে তার সাবেক স্ত্রীর অভিযোগ করেন।

৪ মিনিট ২৯ সেকেন্ডের ২য় কল রেকর্ডে একাধিক নারীর সাথে প্রেমের সম্পর্কেরও চাঞ্চল্যকর তথ্য বেড়িয়ে এসেছে। প্রথম বিয়ের ঘটনা গোপন রেখে ২য় বিয়ে করেছেন নূর ইসলাম । এবং এই বিয়ে বিচ্ছেদে হওয়ার পর ইমোশনাল ব্ল্যাকমেইল করার চেষ্টা করেন তিনি।

ভিডিওঃ

অনুসন্ধানে জানা যায় মোঃ নূর ইসলাম শিক্ষক পরিচয়ে প্রথম বিয়ের কথা গোপন রেখে বিসিসি ১১ নম্বর ওয়ার্ড বরিশালের কাজী অফিসে ২০১৭ সালের ১২ই মার্চ বিয়ে করেন।কিন্তু কিছুদিন পরই সেই বিয়ে ভেঙে যায় । উভয়ের সম্মতিতে একে অপরকে ডিভোর্স দেন। কিন্তু এই ডিভোর্সের পরও নিয়মিত যোগাযোগ রাখতেন সাবেক এই স্ত্রীর সাথে।রেকর্ড সূত্রে স্ত্রীর অভিযোগ শারীরিক প্রয়োজনেই তার সাথে যোগাযোগ করে এমন হুমকি ধামকি দেয়া হচ্ছে।

এসব ব্যাপারে মোঃ নূর ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, ''মানুষ রাগের মাথায় তো কত কিছুই বলে।আমি বলেছি তার মানে এই না যে আমি এইসব করতে যাচ্ছি ''। তিনি একাধিক বিয়ের কথা অস্বীকার করলেও ডিভোর্স হওয়ার পর সাবেক এই স্ত্রীর সাথে যোগাযোগ রাখার কথা স্বীকার করেন।

ঢাকা, ২৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।