শিক্ষক ছেলের অত্যাচারে অতিষ্ঠ মা!


Published: 2019-08-27 17:33:15 BdST, Updated: 2019-09-19 23:10:54 BdST

বরগুনা লাইভ: বরগুনার পাথরঘাটা উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে জন্মদাতা মাকে নির্যাতনের অভিযোগ উঠেছে। ওই শিক্ষক বারবার তার মাকে ঘর থেকে বের করে দেয়ার অভিযোগ তুলেছেন বৃদ্ধা মা নিজেই।

ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে মা স্থানীয় সংসদ সদস্যের নিকট বিচার চাওয়ায় বৃদ্ধা মায়ের উপর অত্যাচারে মাত্রা যেন আরো বেড়ে যায়। এনিয়ে স্থানীয় সংসদ সদস্য ওই শিক্ষককে সাবধান করে দিলেও ক্ষিপ্ত হয়ে তার বৃদ্ধ মাকে বাড়ি থেকে বেড়ে গিয়েছে।

অবশেষে ছেলের নির্যাতন সহ্য করতে না পেরে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর বিচার দাবি করেছেন বৃদ্ধ মা জাহানার বেগম (৮০)। বিষয়টি তদন্ত চলছে বলে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বীকার করেছেন।

জানা গেছে, অভিযুক্ত শিক্ষক মাসুদ আলম বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের সাবেক চার্জ চেয়ারম্যান মৃত আলী আকবরের ছেলে ও ৪৬নং শিংড়াবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

ছেলের বিরুদ্ধে অভিযোগের বিষয়ে মা জাহানার বেগম জানান, স্বামী মারা যাওয়ার পর থেকে তিনি তার স্বামীর নির্মাণ করা ঘরে ছেলে মাসুদ আলমের সঙ্গে থাকলেও প্রায়ই তাকে ঘর থেকে নেমে যেতে বলত এবং অশ্লীল ভাষায় গালাগালি করত মাসুদ আলম ও তার স্ত্রী।

সম্প্রতি মাসুদ আলম ও তার স্ত্রী মোসা. রুমা আক্তার জাহানারা বেগমকে বেধম পিটিয়ে গুরতর আহত করে ঘর থেকে বের করে দেয়। বিষয়টি জাহানারা বেগম স্থানীয় সংসদ সদস্যকে জানালে তিনি ওই শিক্ষক মাসুদ আলমকে ডেকে সাবধান করে দেন। এরপরও মা জাহানারা বেগমকে মারধর করে দেয় শিক্ষক মাসুদ আলম।

নির্যাতনের কারণ জানতে চাইলে মা জাহানারা বেগম বলেন, জোরপূর্বক সম্পত্তি লিখে নিতে চাইলে তা না দেয়ার কারণে আমাকে মারধর করে।


ঢাকা, ২৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।