মোবাইলে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, আটক ১


Published: 2019-08-30 22:39:47 BdST, Updated: 2019-09-22 16:13:50 BdST

লাইভ প্রতিবেদক: পটুয়াখালীর মহিপুরে মোবাইলে ডেকে নিয়ে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দায়ের করা মামলায় প্রধান আসামি রাকিব চৌকিদারকে (২০) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে কমরপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মহিপুর থানায় মামলা করেন। মামলায় মহিপুর থানা সদর ইউনিয়নের কমরপুর গ্রামের শাহ আলম চৌকিদারের ছেলে রাকিব চৌকিদার (২০) ও তার দুই সহযোগী কোমরপুর গ্রামের জাহাঙ্গীর চৌকিদারের ছেলে বাবু (২২) ও জয়নাল ফকিরের ছেলে ওবায়দুলকে (২৪) আসামি করা হয়েছে।

মামলার সূত্রে জানা গেছে, মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ওই ছাত্রী (১৩) দীর্ঘদিন ধরে মোবাইলে ফোনে কথা বলতো কোমরপুর গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী রাকিবের সঙ্গে। ঘটনার দিন গত বুধবার রাত ২টায় রাকিব ওই ছাত্রীর দাদির ফোনে কল দিয়ে তাকে ঘরের বাইরে বের হতে বলে। সবার অগোচরে ঘরের বাইরে বের হলে ওই ছাত্রীর গলায় ছুরি ধরে রাকিব তার দুই সহযোগীর মাধ্যমে পার্শ্ববর্তী বালুর মাঠ এলাকায় নিয়ে তাকে ধর্ষণ করে।

হাসপাতালের গাইনি চিকিৎসক ডা. সেলিনা রহমান জানান, মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। রিপোর্ট হাতে পেলে ধর্ষণের বিষয়টি বোঝা যাবে।


ঢাকা, ৩০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।