ছাত্রলীগ নেতার কাণ্ড : গার্লফ্রেন্ডকে ভয় দেখিয়ে ধর্ষণ, অন্ত:সত্ত্বা!


Published: 2019-10-12 08:23:00 BdST, Updated: 2019-11-19 05:38:09 BdST

বরিশাল লাইভ : বরিশালে এবার ছাত্রলীগ নেতার ধর্ষণে এক ছাত্রী অন্ত:সত্ত্বা হওয়ার অভিযোগ উঠেছে। এঘটনায় বরিশাল কলেজ শাখা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক চঞ্চল দাস পাপ্পাকে অভিযুক্ত করে চার্জশিট জমা দিয়েছ পুলিশ। সম্প্রতি মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি মডেল থানার এসআই রোজিনা বেগম চার্জশিটটি জমা দেন। এর আগে গত ৭ জুলাই কোতোয়ালি মডেল থানায় ধর্ষণের শিকার ওই ছাত্রী মামলাটি দায়ের করেন। অভিযুক্ত চঞ্চল দাস পাপ্পা নগরীর শ্রীনাথ চ্যাটার্জি লেনের মৃত শিব শংকর দাসের ছেলে।

সূত্র জানায়, একই এলাকায় পাশাপাশি বাড়ি হওয়ার সুবাদে বিগত ১৪ বছর ধরে চঞ্চল দাস পাপ্পার সাথে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক চলে আসছে। বিভিন্ন সময় পাপ্পা তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় ২০১৮ সালের ১৫ নভেম্বর সকালে পাপ্পা তার প্রেমিকাকে বাসায় ডেকে নেন। বাসায় কেউ না থাকায় তিনি প্রেমিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিছানায় নিয়ে ঝাপটে ধরে ধর্ষণের প্রস্তুতি নেয়। এসময় ওই ছাত্রী চিৎকার শুরু করলে পাপ্পা ভয় দেখিয়ে ও মুখ চেপে ধরে ধর্ষণ করে। পরে ব্ল্যাকমেইল করে ওই ছাত্রীকে দিনের পর দিন ধর্ষণ করেছে পাপ্পা। সর্বশেষ গত ১৯ ফেব্রুয়ারি পাপ্পা ওই ছাত্রীকে জরুরি কথা আছে বলে নিজ বাসায় নিয়ে ধর্ষণ করে।

ঘটনায় ২০১৮ সালের ১৫ নভেম্বর থেকে চলতি বছর ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত দিনের পর দিন বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে তিনি পাপ্পাকে বিয়ের জন্য বলেন। পাপ্পা বিভিন্ন অজুহাত দেখিয়ে বিয়ে নিয়ে টালবাহানা শুরু করেন। এ অবস্থায় গত ৭ জুলাই ওই ছাত্রী ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা করেন। গত ১৫ সেপ্টেম্বর সার্বিক বিষয় বিবেচনা করে চঞ্চল দাস পাপ্পাকে অভিযুক্ত করে চার্জশিট জমা দেন এসআই রোজিনা বেগম।

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।