দুর্যোগপূর্ণ মুহূর্তে শিক্ষার্থীদের পাশে ববি ভিসি


Published: 2019-11-10 12:52:23 BdST, Updated: 2019-12-08 17:29:18 BdST

ববি লাইভঃ টেলিভিশনে ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর খবর পেয়ে ছুটির দিনেও শিক্ষার্থীদের খোঁজ খবর নিতে আবাসিক হল পরিদর্শন করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের নব-নিযুক্ত (ববি) ভিসি প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

শনিবার বিকালে তিনি বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল পরিদর্শনের সময় শিক্ষার্থীদের নিরাপত্তার নিশ্চিত করার জন্য আবাসিক হলের প্রাধ্যক্ষদের দিক-নির্দেশনা দেন।

শিক্ষার্থীদের সঙ্গে কথা বলার সময় ভিসি ঘূর্ণিঝড় কালীন যে কোনো সমস্যার ব্যাপারে প্রশাসনকে জানাতে বলেন। সবাইকে সতর্ক থাকার পাশাপাশী। নিরাপত্তার কথা বিবেচনায় করে টিউশন বা অন্য কোন কাজে হলের বাইরে না যাওয়ার জন্যই পরামর্শ দেন।

হল পরিদর্শনকালে তিনি বলেন, ‘দায়িত্ববোধের জায়গা থেকেই আমি এই দুর্যোগপূর্ণ মুহূর্তে শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়িয়েছি।

টেলিভিশনে দুর্যোগের খবর পেয়ে গতকালই আমি প্রতিটি হলের প্রাধ্যক্ষদের সঙ্গে কথা বলেছি। তাদেরকে সবরকম পরিস্থিতি মোকাবিলা করার নির্দেশনা দেওয়া আছে। অভিভাবকদের জানাতে চাই এই সংকটপূর্ণ মূহুর্তে আমার প্রতিটি শিক্ষার্থীর জন্য আমি সজাগ আছি।’

হল পরিদর্শনকালে ভিসি ড. মো. ছাদেকুল আরেফিনের সঙ্গে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের শেরেবাংলা হলের প্রাধ্যক্ষ ইব্রাহিম মোল্লা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ রাহাত হোসেন ফয়সাল, সহকারী প্রফেসর রিফাত মাহমুদ, সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ প্রমুখ।

ঢাকা, ১০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।