প্রাইভেটকারে অচেতন কলেজছাত্রী, আটক ৩


Published: 2019-12-29 21:06:40 BdST, Updated: 2020-09-28 17:10:43 BdST

লাইভ প্রতিবেদক: মায়ের সামনে থেকে এক কলেজছাত্রীকে অপহরণ করে প্রাইভেটকারে তুলে নিয়ে পালানোর সময় ৩ অপহরণকারীকে আটক করা হয়েছে। পিরোজপুরের নাজিরপুর উপজেলায় অপহরণের ঘটনা ঘটে। এঘটনায় এলাকায় হৈচৈ শুরু হয়েছে। এলাকাবাসীদের দাবি ঘটনার সঙ্গে জড়িত সকলকেই শাস্তির ব্যবস্থা নিশ্চত করতে হবে। ভুক্তেভোগী সরকারি বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্রী।

কলেজছাত্রী অপহরণকারী আটকরা হলেন, উপজেলার শ্রীরামকাঠী গ্রামের খলিল শেখের ছেলে মো. এখলাছ হোসেন শেখ (২৮), ভীমকাঠী গ্রামের বিমল মন্ডলের ছেলে সিধু মন্ডল (১৮) ও পিরোজপুর সদর উপজেলার উত্তর শিকারপুর এলাকার ফারুক হাওলাদারের ছেলে মো. নুরুজ্জামান হাওলাদার (৩৭)।

ওই কলেজছাত্রীর বাবা জানিয়েছেন, তার মেয়ে পার্শ্ববর্তী নেছাড়াবাদ উপজেলার ভরতকাঠী গ্রাম থেকে নিয়মিত কলেজে আসা-যাওয়া করতো। কলেজে আসা-যাওয়ার পথে শ্রীরামকাঠী গ্রামের এখলাছ শেখ তাকে প্রেমের প্রস্তাব দেয়াসহ উত্ত্যক্ত করে আসছিল। রাজি না হওয়ায় বিভিন্ন সময় তাকে অপহরণসহ বিভিন্নভাবে হুমকি ও ভয়ভীতি দিয়ে আসছিল এখলাছ।

এরই ধারাবাহিকতায় শনিবার দুপুর আড়াইটার দিকে তার স্ত্রী ও মেয়ে মামা বাড়ি বাগেরহাটের মোড়লগঞ্জ থেকে নিজ গ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথে শ্রীরামকাঠীর বকুলতলা এলাকায় এখলাছ শেখ ও তার সহযোগীরা মেয়ের মুখ চেপে ধরে জোরপূর্বক একটি প্রাইভেটকার তুলে শ্রীরামকাঠী থেকে নাজিরপুর সদরের দিকে দ্রুতগতিতে চলে যায়।

নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম মুনির বলেন, ওই কলেজছাত্রীসহ আটক তিনজন থানা হেফাজতে আছে। তবে এ ব্যাপারে এখানো লিখিত কোনো অভিযোগ পাইনি।


ঢাকা, ২৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।