ববির ২শিক্ষার্থীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ


Published: 2020-01-22 21:12:40 BdST, Updated: 2020-02-23 01:12:09 BdST

ববি লাইভঃ সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শাখার আহবায়ক মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র সুজয় শুভ ও সদস্য সচিব একই বিভাগের ৩য় বর্ষের ছাত্রী আলিসা মুনতাজের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বুধবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের গ্রাউন্ড ফ্লোর থেকে এ বিক্ষোভ মিছিল বের হয়ে ভোলা পটুয়াখালী মহাসড়কের সামনে এসে সমাবেশ করেন তারা।

সমাবেশে বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মাহমুদুল হাসান তমালের সঞ্চালনায় বক্তব্য রাখেন সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছাত্রলীগ নেতা আলীম সালেহী, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সিয়াম জামান, হিসাববিজ্ঞান বিভাগের রাকিব হাওলাদার, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের হৃদয় বিশ্বাস প্রমুখ।

বক্তারা হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান।

প্রসঙ্গত, বুধবার রাতে ব্রজমোহন (বিএম) কলেজ ক্যাম্পাসে সুজয় বিশ্বাস ও আলিসা মুনতাজ নামে ২ ববি শিক্ষার্থী সন্ত্রাসীদের হামলার শিকার হন। পরবর্তীকালে জানা যায়, হামলাকারীরা বিএম কলেজের শিক্ষার্থী।

ঢাকা, ২২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।