ভালোবাসার জন্য ছাদ থেকে পড়ে প্রাণ দিলেন সেরা ছাত্রী!


Published: 2020-02-15 01:54:15 BdST, Updated: 2020-08-03 20:29:17 BdST

ভোলা লাইভঃ ক্লাসে সেরাদের তালিকায় ছিলেন আফরিন। শুধু পড়াশোনা নয় বিতর্কেও ছিলেন সেরাদের সেরা। এসএসসিতে জিপিএ-৫ পেয়েছিলেন তিনি। ক্লাসের সেরা ছাত্রী হওয়ায় বন্ধু-বান্ধব আর শিক্ষকদের নজরে ছিলেন তিনি। সবাই তাকে সমীহ করতো। সবারই প্রিয় ছিলেন আফরিন।

তবে পরিবারের আদরের ওই সন্তান ভালোবাসার জন্য ভয়ংকর পথ বেছে নিয়েছেন। তার প্রেম তার পরিবার মেনে নিতে পারবে না আফরিন এমনটি জানতেন না। কিছুটা জেনে বুঝে প্রথমে ওই পথেই হাটতে থাকেন। গড়ে তোলেন সম্পর্ক ।

আর ভাবতে থোকেন তার আবদার মেনে নেবে পরিবার। কিন্তু সমস্যাটা তখনই হলো যখন তার প্রেমের সম্পর্ক মেনে না নেয়ার চুড়ান্ত ঘোষণা আসে খোদ প্রেমিকের পরিবার থেকেই। আর প্রেমের আবদার মেনে না নেয়ায় অভিমানে, ক্ষোভে লাফ দিয়ে ছাদ থেকে পরে আত্মহত্যা করেছেন তিনি।

ভোলা সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন তিনি। কথা ছিল বসন্তবরণ আর ভালোবাসার সাঁজে সাঁজবেন। শুক্রবার বন্ধুদের নিয়ে উৎসবে মেতে উঠবেন। তার আগেই সব শেষ করে দিয়ে গেলেন আফরিন। তাকে ছাড়া যেন ভালোবাসার উৎসব ফ্যাকাসে হয়ে গেছে।

স্থানীয়রা জানান, বিএম কলেজের অনার্স পড়ুয়া ইয়ানের সঙ্গে আফরিনের ছিল ভালোবাসার সম্পর্ক। সম্প্রতি সম্পর্কে টানাপোড়েন চলছিল। বুধবার ইয়ানের সঙ্গে দেখা করতে গিয়ে বাড়ি ফিরতে দেরি হয়।

এ নিয়ে বাবা সমাজসেবা দফতরের ইউনিয়ন মাঠ কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন আফরিনকে বকা দেন। অভিমান করে পাশের বাড়িতে গিয়ে কিছু সময় কাটিয়ে সন্ধ্যায় শাওন ভিলার ছাদ থেকে লাফিয়ে পড়েন আফরিন। বৃহস্পতিবার সকালে স্কয়ার হাসপাতালে নেয়ার পথেই মারা যান আফরিন।

ওসি এনায়েত হোসেন জানান, বরিশালের মেহেন্দীগঞ্জে বৃহস্পতিবার রাতে আফরিনের দাফন করা হয়েছে।

ঢাকা, ১৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।