হেলিকপ্টারে ঢাকায় পবিপ্রবি ভিসি, বিএসএমএমইউয়ে ভর্তি


Published: 2020-07-14 12:29:52 BdST, Updated: 2020-08-08 15:43:19 BdST

পবিপ্রবি লাইভঃ প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) ভিসি প্রফেসর ড. হারুন অর রশীদ ও তার স্ত্রী কনিকা মাহফুজকে ঢাকায় আনা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) তাদের ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টা ১০ মিনিটে বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে তাদের ঢাকায় আনা হয় বলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে জানানো হয়েছে।

আইএসপিআর জানায়, প্রফেসর ড. হারুন অর রশীদ ও তার স্ত্রী কনিকা মাহফুজকে উন্নত চিকিৎসার জন্য বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে পটুয়াখালী থেকে ঢাকায় আনা হয়েছে। তাদের বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পবিপ্রবির ফুড টেকনোলজি অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো. শরিফুর রহমান বলেন, পাঁচদিন ধরে জ্বর-কাশিতে ভুগছিলেন ভিসি ড. মো. হারুনর রশীদ ও তার স্ত্রী কনিকা মাহফুজ। আজ হঠাৎ করে তাদের কাশি বেড়ে যায়।

স্বাস্থ্য অধিদফতরের সর্বশেষ বুলেটিন অনুসারে, দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এক লাখ ৮৬ হাজার ৮৯৪ জন। মারা গেছেন দুই হাজার ৩৯১ জন। সুস্থ হয়েছেন ৯৮ হাজার ৩১৭ জন।

আক্রান্তদের মধ্যে বিপুলসংখ্যক চিকিৎসকসহ স্বাস্থ্যকর্মী রয়েছেন। মৃতদের মধ্যেও রয়েছেন অনেক চিকিৎসক।

ঢাকা, ১৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।