চেতনানাশক ওষুধ খাইয়ে ছাত্রীকে ধর্ষণচেষ্টা!


Published: 2020-07-19 21:56:08 BdST, Updated: 2020-08-13 06:38:49 BdST

বরিশাল লাইভ: বরিশালের আগৈলঝাড়ার আহুতি বাট্টা গ্রামের রজত লাল হালদার রামশীল কলেজের সঙ্গীত শিক্ষককের বিরুদ্ধে চেতনানাশক ওষুধ খাইয়ে ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। ওই শিক্ষককের বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় একটি ধর্ষণ মামলা চলমান রয়েছে।

জানা গেছে, আহুতি বাট্টগ্রামের এক ছাত্রীকে খাবারে সঙ্গে নেশাজাতীয়দ্রব্য খাইয়ে অচেতকরে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিক্ষককে স্থানীয়রা জুতা পেটাও করে। পরে সমাজের মাতাব্বরগণ গত এক মাসের ধরে সমাজ থেকে আলাধা করে এক ঘড়ে করে রাখা হয়েছে।

স্থানীয় ও ভুক্তভোগীর পরিবার অভিযোগ করে ক্যাম্পাসলাইভকে বলেন, আহুতি বাট্টা গ্রামের সুধীর রঞ্জন হালদারের ছেলে কোটালীপাড়া রামশীল কলেজের সঙ্গীত শিক্ষক রজত লাল হালদার। সম্প্রতি সিঙ্গারার সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে একই বাড়ির এক স্কুলছাত্রীকে অচেতন করে ধর্ষণের চেষ্টা করে।

নাম প্রকাশ না করার সর্তে স্থানীয় কয়েকজন জানান, রজত একজন নারী লোভী ও মাদক সেবনকারি। সে প্রতিনিয়ত মাদক সেবন করে। তার ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না।

এ ব্যাপারে রামশীল কলেজের প্রিন্সিপাল জয়দেব বালা ক্যাম্পাসলাইভকে বলেন, শিক্ষক রজতের বিরুদ্ধে নানা অনৈতিক কর্মকান্ডের কথা শুনেছি। তার জন্য রামশীল কলেজটি কলঙ্কিত হচ্ছে। তদন্তকরে তার বিরুব্ধে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।

আগৈলঝাড়া থানার ওসি মো. আফজাল হোসেন জানান, রজত লাল হালদারের বিরুব্ধে একটি ধর্ষণের মামলা রয়েছে। যা বর্তমানে বরিশাল আদালতে বিচারাধীন রয়েছে।

এ ব্যপারে অভিযুক্ত রামশীল কলেজের সঙ্গীত শিক্ষক রজত লাল হালদার জানান, আমি মেয়েদের সিঙ্গারা খাইয়েছি তারা অজ্ঞানও হয়েছে এটা সত্য। কিন্তু আমি তাদের ইজ্জত নষ্ট করার চেষ্টা করিনাই। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করা হয়েছে। আমার বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা বরিশাল আদালতে চলমান রয়েছে এটাও সত্য।

ঢাকা, ১৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।