বয়ফ্রেন্ডের আত্মহত্যার শোকে বিশ্ববিদ্যালয় ছাত্রীর ভয়ংকর বোকামি!


Published: 2020-08-04 16:44:55 BdST, Updated: 2020-09-24 17:51:41 BdST

ববি লাইভঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের চতুর্থ ব্যাচের শিক্ষার্থী ছিলেন সুপ্রিয়া দাস। কলেজে পড়াশোনা করা অবস্থায় খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ছাত্র তপুর সঙ্গে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে তার। দেড় মাস আগে তপু আত্মহত্যা করেন। সেই শোকে এবার ভয়ংকর বোকামি করলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সুপ্রিয়া দাস। ঈদের দিন রাতে শনিবার সন্ধ্যায় ফরিদপুরের নিজ বাসায় তিনি আত্মহত্যা করেন।

জানা গেছে, গত ১৫ জুন সুপ্রিয়ার বয়ফ্রেন্ড তপু মজুমদার আত্মহত্যা করে। তিনি কুয়েটের শিক্ষার্থী ছিলেন। এর দেড় মাসের মাথায় একই পথে হাঁটেন সুপ্রিয়া।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাশ বলেন, ক্যাম্পাস বন্ধ থাকায় সুপ্রিয়া দাস ফরিদপুরের নিজ বাড়িতে অবস্থান করছিল। সেখানে গত শনিবার সন্ধ্যায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

সুপ্রিয়া দাসের সহপাঠীরা জানান, কুয়েটের শিক্ষার্থী তপু মজুমদারের সঙ্গে উচ্চমাধ্যমিক থেকেই প্রেমের সম্পর্ক ছিল সুপ্রিয়ার। দুজনের বাসা একই এলাকায়। উভয় পরিবার মেনে নিয়েছিল দুজনের সম্পর্ক। করোনার মধ্যেও সুপ্রিয়ার বাসায় এসেছিল তপু মজুমদার। গত ১৪ জুন রাতে দুজনের মধ্যে ঝগড়া হয়। কান্না করতে করতে সুপ্রিয়া ঘুমিয়ে পড়ে। ঘুম থেকে উঠে দেখতে পায় অনেক এসএমএস। তাৎক্ষণিক ফোন করে জানতে পারে তপু আত্মহত্যা করেছে।

তারা জানান, এরপর থেকেই মানসিকভাবে ভেঙে পড়ে সুপ্রিয়া। তপু আত্মহত্যার জন্য সামাজিকভাবে তাকে দোষারোপসহ নানান কটূক্তি করা হয়। সামাজিক ও মানসিক চাপেই সুপ্রিয়া আত্মহননের পথ বেছে নিয়েছে বলে মনে করেন তার কাছের বন্ধুরা।

ঢাকা, ০৪ আগষ্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।