বিজয় দিবসে হামদর্দের উদ্যোগে আলোচনা সভা


Published: 2019-12-21 21:18:42 BdST, Updated: 2020-04-08 15:56:23 BdST

লাইভ প্রতিবেদক: মহান বিজয় দিবস উপলক্ষে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠানটির প্রধান কর্যালয়ে ইউছুফ হারুন ভূঁইয়া মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান স্বাধীনতা যুদ্ধে নিহত সকল শহিদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান কাজী গোলাম রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী এডভোকেট মোঃ কামরুল ইসলাম। উপস্থিত ছিলেন, হামদর্দের চীফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া। আরও উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা এম এ আবু তাহের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর বোর্ড অব ট্রাস্টিজ-এর সম্মানিত সদস্যবৃন্দ ও হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ বোর্ড অব ট্রাস্টিজ-এর সম্মানিত ভাইস-চেয়ারম্যান,প্রফেসর ডাঃ এ. কে. আজাদ খান। হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ বোর্ড অব ট্রাস্টিজ-এর সম্মানিত সদস্য এ.টি. আহমেদুল হক চৌধুরী।

প্রধান অতিথি এডভোকেট মোঃ কামরুল ইসলাম এম.পি তাঁর বক্তব্যে বলেন, বর্তমান সরকারের আমলে দেশের অনেক উন্নতি সাধিত হয়েছে। তদ্রুপ হামদর্দেরও অনেক উন্নতি হয়েছে। আগামী দিনে সাদা মনের মানুষ নিয়ে জননেত্রী শেখ হাসিনা দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যাবেন বলে আশা প্রকাশ করেন।

উক্ত আলোচনা সভায় ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া তাঁর বক্তব্যে বলেন জাতি আজ স্মরণ করবে স্বাধীনতা সংগ্রামের মহানায়ক বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়তে আরও দৃঢ়প্রত্যয়ী হবে নতুন প্রজন্ম।

এ সময় আরও উপস্থিত ছিলেন হামদর্দের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন রাসেল, পরিচালক অর্থ ও হিসাব এবং ক্রয় মো. আনিসুল হক, পরিচালক প্রশাসন অধ্যাপক হাকীম শিরী ফরহাদ, পরিচালক হামদর্দ ফাউন্ডেশন লে. কর্নেল মাহবুবুল আলম চৌধুরী (অব.), পরিচালক তথ্য ও গণসংযোগ (চলতি দায়িত্ব) মেজর ইকবাল মাহমুদ চৌধুরী (অবঃ), পরিচালক মানব সম্পদ উন্নয়ন ডা. হাকীম নার্গিস মার্জান এবং হামদর্দের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


ঢাকা, ২১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।