‘আপাতত চালু থাকবে শিল্প-কলকারখানা’


Published: 2020-03-22 17:57:29 BdST, Updated: 2020-09-27 02:15:34 BdST

লাইভ প্রতিবেদকঃ আপাতত শিল্প-কলকারখানা বন্ধ না করার সিদ্ধান্তের কথা জানিয়েছে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়। ২২ মার্চ বিকেলে রাজধানীর বিজয়নগর এলাকায় শ্রম ভবনের সম্মেলন কক্ষে ‘শ্রমিক নেতাদের সঙ্গে বৈঠক’ শেষে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান এ কথা বলেন।

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বলেন, শিল্প -কলকারখানা বন্ধ করা বড় কোনো ঘটনা না। আমরা আপাতত বন্ধ করবো না। তবে সার্বিক বিষয়ে প্রস্তুতি নিয়ে রাখতে হবে। সবাই সচেতনতার সাথে ঐক্যবদ্ধ ভাবে করোনা ভাইরাস মোকাবিলা করবো।

বর্তমানে শ্রম প্রতিমন্ত্রীর সভাপতিত্বে গার্মেন্টস শ্রমিক ফেডারেশনসহ গার্মেন্টস শ্রমিক নেতাদের সঙ্গে বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।

সভায় উপস্থিত ছিলেন শ্রমসচিব কে এম আলী আজম, শ্রম অধিদফতরের মহাপরিচালক এ কে এম মিজানুর রহমান, জাতীয় শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টু, লেবার ফেডারেশনের সভাপতি শাহ মো. আবু জাফর, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের সভাপতি রাজেকুজ্জামান রতন, জাতীয় শ্রমিক ফেডারেশনের সভাপতি শামীম আরা প্রমুখ।

ঢাকা, ২২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।