শেরপুরে যাত্রা শুরু করলো অনলাইন ‘বাজার সদাই’


Published: 2020-04-25 17:28:24 BdST, Updated: 2020-06-06 22:46:05 BdST

শেরপুর লাইভ: ‘ঘরে থাকার দায়িত্ব আপনার, বাজার পৌঁছে দেবার দায়িত্ব আমাদের,’ এ শ্লোগানকে সামনে রেখে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় শেরপুরে যাত্রা শুরু করেছে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ও ওষুধ কেনাকাটার দোকান বাজার সদাই।

ঘরে থাকা লোকেরা এখন থেকে ফোন করলেই ঘরের দরজায় পৌঁছে যাবে নিত্যপ্রয়োজনীয় বাজারসহ খাদ্য সামগ্রী। অনলাইন এ ভ্রাম্যমাণ ও অনলাইন দোকানের পৃষ্ঠপোষকতা করছে শেরপুরের জেলা প্রশাসন। এতে সহযোগিতা করছে শেরপুর ডেইলি শপ।

২৪ এপ্রিল শুক্রবার বিকেলে জেলা প্রশাসনের কার্যালয় চত্তরে একটি পিকাপভ্যানে ওই দোকানের উদ্বোধন করেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব।

উদ্বোধনকালে স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবিএম এহছানুল মামুন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্র্রেট নমিতা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তোফায়েল আহমেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন, নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান।

শ্রীবরদীর সহকারী কমিশনার (ভূমি) মনজুর আহসান জিসান, শেরপুর প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সিনিয়র সাংবাদিক সঞ্জীব চন্দ বিল্টু, শেরপুর ডেইলি শপের পরিচালক রইচ উদ্দিন আহমেদ হৃদয়, রাজীব আহমেদ, রেদওয়ান রাশেদ, জুবাইদুল ইসলাম, আনোয়ার হোসেন, ইফতেখার হোসেন পাপ্পুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে জেলা প্রশাসক বলেন, করোনা পরিস্থিতিতে মানুষের যেন বাজারে যেতে না হয়, তারা যাতে ঘরে বসে থেকেই অনলাইনের মাধ্যমে বাজার করতে পারে সেজন্যই আমাদের এ প্রয়াস। এ জন্য দোকানে চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ ও কাচাঁ বাজারসহ নিত্য প্রয়োজনীয় বিভিন্ন খাদ্যসামগ্রী পাওয়া যাবে। এ দোকান থেকে মানুষ বাজারমূল্যে খাদ্যসামগ্রী ক্রয় করতে পারবে। যে কেউ হটলাইন নাম্বারে ফোন করলে হোম ডেলিভারী হিসেবে তাদের বাড়িতে পৌঁছে যাবে এ দোকানের বাজার।

উল্লেখ্য, এ দোকানের হটলাইন নম্বর হলো, ০১৭৫৭-৪৬২০৩০ ও ০১৭৫৭-৪৭২০৩০। মাছ, মাংস, কাঁচাবাজারসহ খাদ্যসামগ্রীর জন্যে যেকোন সময় ফোন করে অর্ডার দেয়া যাবে। এছাড়া ফেসবুক গ্রুপ ও পেইজের মাধ্যমেও অর্ডার করা যাবে। সকাল ও বিকেল ২ শিফটে হোম ডেলিভারীতে বাড়িতে পৌঁছে যাবে সেগুলো। পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ করতে পারবেন ক্রেতারা।

ঢাকা, ২৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।