সাউথইস্ট ব্যাংকের প্রগতি সরণি শাখা এখন নতুন ঠিকানায়


Published: 2020-08-09 17:01:45 BdST, Updated: 2020-09-19 11:10:06 BdST

লাইভ প্রতিবেদকঃ দূরদর্শিতায় সব সময় এক ধাপ এগিয়ে থাকা সাউথইস্ট ব্যাংক লিমিটেড অধিকতর ব্যাংকিং সুবিধা ও উন্নত গ্রাহক সেবা প্রদানের উদ্দেশ্যে আগস্ট ০৯, ২০২০ (রবিবার) তারিখে সাউথইস্ট ব্যাংকের প্রগতি সরণি শাখা নতুন ঠিকানা, দি পার্ল ট্রেড সেন্টার, ২য় তলা, চ-৯০/৩ প্রগতি সরণি, বাড্ডা, ঢাকা’তে ব্যাংকের নিজস্ব প্রাঙ্গনে স্থানান্তরিত হয়েছে।

সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেনের উপস্থিতিতে ব্যাংকের সম্মানিত গ্রাহক ও বিশিষ্ট ব্যবসায়ী এবি গ্রুপ অব কোম্পনিজ এর চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক, আলহাজ্ব মোঃ আবু বকর সিদ্দিক আনুষ্ঠানিকভাবে স্থানান্তরিত প্রগতি সরণি শাখাটির উদ্বোধন করেন।

সমৃদ্ধির পথে অগ্রযাত্রায় আর্থিক অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং ধারাকে অব্যাহত রাখতে এবং দেশের সার্বিক উন্নয়নের লক্ষ্যে সাউথইস্ট ব্যাংক লিমিটেড সব সময়, সব খানে, সবার জন্য উন্মুক্ত করেছে আধুনিক ব্যাংকিং সেবা।

আরো বৃহৎ পরিসরে অবস্থিত সাউথইস্ট ব্যাংকের স্থানান্তরিত প্রগতি সরণি শাখা হতে এখন থেকে গ্রাহকগণ আধুনিক ব্যাংকিং এর আরো বেশি সুযোগ-সুবিধা, ঋণ সুবিধা সম্বলিত সর্বোত্তম সেবা গ্রহণ করতে পারবেন।

ঢাকা, ০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।