ডাকসুর সাঁতার প্রতিযোগিতায় সিদ্দিক, সাদিয়া চ্যাম্পিয়ন


Published: 2019-07-04 13:59:26 BdST, Updated: 2019-09-22 15:47:23 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) এর উদ্দোগে আয়োজিত সাতার প্রতিযোগিতায় জহুরুল হক হলে সিদ্দিক, শামসুন নাহার হলের সাদিয়া চ্যাম্পিয়ন হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় দিবস-২০১৯ উপলক্ষে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

জানা গেছে, সাঁতার প্রতিযোগিতায় ছাত্রদের ইভেন্টে শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের শিক্ষার্থী মো. আবু বক্কর সিদ্দিক এবং ছাত্রীদের ইভেন্টে শামসুন নাহার হলের শিক্ষার্থী সাদিয়া ইসলাম (মুনা) চ্যাম্পিয়ন হয়েছেন। দিনব্যাপী এই প্রতিযোগিতায় ছাত্রদের ৫টি এবং ছাত্রীদের ৪টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের সুইমিংপুলে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতা শেষে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন শামসুন নাহার হলের প্রাধ্যক্ষ প্রফেসর ড. সুপ্রিয়া সাহা, শারীরিক শিক্ষা কেন্দ্রের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. শাহজাহান আলী, ডাকসুর সহসাধারণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, ক্রীড়া সম্পাদক শাকিল আহমেদ তানভীর, ডাকসুর সদস্য ও সিনেট সদস্য তিলোত্তমা শিকদারসহ ডাকসুর বিভিন্ন পর্যায়ের নেতারা।

ঢাকা, ০৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।