বেরোবিতে ইংরেজি বিভাগের ফুটবল টুর্নামেন্ট শুরু


Published: 2019-07-19 21:37:11 BdST, Updated: 2019-09-22 16:04:51 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ইংরেজি বিভাগের সাত দিনব্যাপি অন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে বিভাগটির এই ফুটবল প্রতিযোগিতা উদ্বোধন করা হয়।

কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ আনুষ্ঠানিকভাবে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন। এ সময় ইংরেজি বিভাগের প্রধান মোহসীনা আহ্সান, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী প্রশাসক এবং বিভাগটির অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আসিফ আল মতিন, ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোঃ গোলাম রব্বানী এবং ইংরেজি বিভাগের লেকচারার মোঃ মুশরিফুর জিলানীসহ বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইংরেজি বিভাগের ফুটবল প্রতিযোগিতা প্রতিদিন বিকাল সাড়ে ৩টায় থেকে শুরু হয়ে পর পর দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে এবং বিভাগের ভিন্ন ভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে।

ঢাকা, ১৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।