রাবি নৃবিজ্ঞান বিভাগের বর্ষাকাপ ফুটবলে চাম্পিয়ন ১৮তম ব্যাচ


Published: 2019-07-22 22:28:44 BdST, Updated: 2019-12-13 00:31:49 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নৃবিজ্ঞান বিভাগ কর্তৃক আয়োজিত আন্ত:বর্ষ ফুটবল টুর্নামেন্টের (বর্ষাকাপ) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মাঠে খেলার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে ১৯তম ব্যাচকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ১৮তম ব্যাচ।

টুর্নামেন্টে মোট ৫টি দল অংশগ্রহন করেছিল। এতে ম্যাচ সেরা হন ১৮তম ব্যাচের শিক্ষার্থী মাসুদ রানা, টুর্নামেন্ট সেরা হন ১৯তম ব্যাচের আবু শাহিন। এছাড়া সর্বোচ্চ গোলদাতা হিসাবে নির্বাচিত হয় ২১তম ব্যাচের শাহিন এবং একই ব্যাচের সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হয় সিরাজী আহমেদ।

খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মুজাহিদ হোসেনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, বিভাগের সহযোগী অধ্যাপক কামাল পাশা ও সহকারী অধ্যাপক অভিজিৎ রয়। এসময় আরও উপস্থিত ছিলেন বিভাগের সকল বর্ষের প্রায় ২ শতাধিক শিক্ষার্থীবৃন্দ।

 

ঢাকা, ২২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।