মানারাত কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা


Published: 2019-11-07 16:11:21 BdST, Updated: 2019-11-19 07:00:32 BdST

লাইভ প্রতিবেদকঃ বিপুল উৎসাহ-উদ্দীপনার সাথে মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা নিজস্ব মাঠে অনুষ্ঠিত হয়।

তিনদিন ব্যাপী এই ক্রীড়া প্রতিযোগিতার প্রথম দিনের অনুষ্ঠান গত ০৫ নভেম্বর উদ্বোধন করেন মানারাত ট্রাস্টের সম্মানিত সদস্য, জনাব মুহাম্মাদ ফজলুর রহমান। অনুষ্ঠানের প্রথমদিন জুনিয়র বিভাগের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জুনিয়রদের বর্ণালী ডিসপ্লে সবার মন জয় করে নেয়।

পুরস্কার বিতরণ

 

পরের দিন ০৬ নভেম্বর অনুষ্ঠিত হয় বালিকা শাখার প্রতিযোগিতা। এ দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ প্রফেসর ড. সুলতানা রাজিয়া, বিভাগীয় প্রধান, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং, বুয়েট।

ক্রীড়া প্রতিযোগিতার তৃতীয় এবং শেষদিন ০৭ নভেম্বর অনুষ্ঠিত হয় বালক শাখার বিভিন্ন প্রতিযোগিতা। এ দিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানারাত ট্রাস্টের সম্মানিত সদস্য প্রফেসর ড. এম উমার আলী।

পুরো প্রতিযোগিতার সার্বিক তত্তাবধানে ছিলেন কলেজের প্রিন্সিপাল ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মেহ্দী হাসান প্রামানিক, পিএসসি। সার্বিক সহযোগিতায় ছিলেন উপাধ্যক্ষ ফাতেমা জেমাইমা রহমান ও মোহাম্মাদ ফারুক।

জুনিয়রদের বর্ণালী ডিসপ্লে

 

প্রতিযোগিতার বিভিন্নপর্বে শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন সর্বজনাব তাহমীনা ইয়াসমীন, এস এম সিরাজুল ইসলাম, আয়েশা বেগম, মো. রায়হান উদ্দীন, তাহেরা তাসনীম, ইব্রাহীম মন্ডল, সাজেদা আখতার, আবদুল হামিদ খান, নাজমুন নাহার, মো. বোরহান উদ্দিন, শফিকুল ইসলাম, মোহাম্মদ সুজাউদ্দৌলা, শারমিন সুলতানা ও এলিনা সুলতানা প্রমুখ।

তিনদিন ব্যাপী এই ক্রীড়া অনুষ্ঠানে বিপুলসংখ্যক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করে। খেলায় সতেরটির মতো ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বালক ও বালিকা শাখার ডিসপ্লেও ছিল মন ভোলানো।

ঢাকা, ০৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।