ঢাবি বিজয় একাত্তর হলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা


Published: 2020-02-04 01:24:35 BdST, Updated: 2020-03-31 13:50:05 BdST

ঢাবি লাইভঃ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিজয় একাত্তর হল অন্যন্যা হল থেকে অনন্য। এই হলের শিক্ষার্থীরা ঢাবির এই বিজয় একাত্তর হলে ৬ষ্ঠ বারের মতো বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

৩ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান।

উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিজয় একাত্তর হলের প্রাধ্যক্ষ প্রফেসর ড. আবদুল বাছির। এ সময় সেখানে হলের সাবেক প্রাধ্যক্ষ ড. এ জে এম শফিউল আলম ভূঁইয়া, হাউজ টিউটর, বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষকবৃন্দ, হলের ও বাহিরের বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

ডাকসু নির্বাচনের পর বিজয় একাত্তর হল সংসদ হলের শিক্ষার্থীদের জন্য কাজ করে যাচ্ছেন। ডাকসু নির্বাচনের পর এটিই বিজয় একাত্তর হলের প্রথম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। শিক্ষার্থীদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে হল সংসদের নেতাদের উপস্থিত থেকে কাজ করতে দেখা যায়। বিশেষ করে বিজয় একাত্তর হলের ভিপি সজীবুর রহমান সজীব, জিএস নাজমুল হাসান নিশান ও এজিএস আবু ইউনুস।

গত কয়েকদিন হলের শিক্ষার্থীদের মাঝে টোকেন বিতরণ করা হয়। যার মাঝে ছিল সকালের নাস্তা, দুপুরের খাবার ও টি-শার্ট।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুরুতে সকালে হলের পক্ষ থেকে উপস্থিত শিক্ষার্থীদের মাঝে টি-শার্ট এবং সকালের নাস্তা সরবরাহ করা হয়। পরে বিভিন্ন খেলায় হলের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বিজয় একাত্তর হলের শিক্ষার্থীরা খুব ই খুশি তাদের হল সংসদের কাজের প্রতি।

বিজয়ের পর থেকেই এই হল সংসদ শিক্ষার্থীদের জন্য কাজ করছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের এই হলটি অন্যন্যা হল থেকে অনেক বেশি শিক্ষার্থীবান্ধব বলে বলেন অনেক শিক্ষার্থীরা।

ঢাকা, ০৪ ফেব্রুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।