পাবনায় মেডিকেল ছাত্রী নিহতের প্রতিবাদে অবস্থান ধর্মঘট


Published: 2019-02-16 19:59:38 BdST, Updated: 2019-03-24 14:41:23 BdST

পাবনা লাইভঃ পাবনা মেডিকেল কলেজের ছাত্রী তানিজা হায়দার নিহতের প্রতিবাদে বিক্ষোভ, অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করেছেন তার সহপাঠি শিক্ষার্থীরা। এসময় তারা জড়িতদের গেফতারসহ ৬ দফা দাবি জানান।

জানাগেছে শনিবার মেডিকেল কলেজের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল নিয়ে পাবনা পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনালের গোল চত্বরে অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করেন।

এসময় বক্তব্য দেন পাবনা জেনারেল হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক অদ্বিতীয় দে, মাহফুজ নয়ন, ইউনুস আলী প্রমুখ। শিক্ষার্থীরা তানিজা নিহতের ঘটনায় জড়িত ইজিবাইক ও ট্রাক চালককে গ্রেফতার করে আইনের আওতার দাবি জানান।

এছাড়া সড়ক নিরাপত্তা আইন কঠোরভাবে বাস্তবায়নসহ ৬ দফা দাবি জানান তারা। ওই দাবি সম্বলিত একটি স্মারকলিপি জেলা প্রশাসককে প্রদান করে শিক্ষার্থীরা।

প্রসঙ্গ গত ১৩ ফেব্রুয়ারি পহেলা ফাল্গুনের দিন বিকেলে বন্ধুর মোটরসাইকেলে ঘুরছিলেন পাবনা মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের (৯ম ব্যাচ) মেধাবী ছাত্রী তানিজা হায়দার। সন্ধ্যা ৬টার দিকে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনালে একটি ইজিবাইক মোটর সাইকেলকে ধাক্কা দিলে তানিজা ছিটকে পড়ে।

এ সময় ক্রিসেন্ট সিমেন্টের একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। আহত হন তার বন্ধু ইমরান চৌধুরী অর্ক।

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।