রাবিতে আইটি-আইটিএস চাকরি মেলা আজ


Published: 2019-03-27 22:37:40 BdST, Updated: 2019-09-15 13:27:53 BdST

রাবি লাইভঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শুরু হচ্ছে দিনব্যাপী 'রাজশাহী আইটি-আইসিটি চাকরি মেলা ২০১৯'। আগামী ২৮ মার্চ বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামের সামনে বাবলা তলায় এ মেলার আয়োজন করা হবে। বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের লিভারেজিং আইসিটি ফর গ্রোথ এবং এমপ্লোয়মেন্ট অ্যান্ড গভর্নেন্স (এলআইসিটি) প্রকল্পের উদ্যোগে এ মেলার অনুষ্ঠিত হবে। মেলায় উত্তর অঞ্চলের স্নাতক ডিগ্রিধারীদের জন্য ফ্রি রেজিস্ট্রেশনের জন্য উন্মুক্ত থাকবে।

বুধবার বেলা সাড়ে ৩ টায় বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন
বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. শাহ আজম শান্তনু, এলআইইটি'র ইন্ড্রাস্ট্রি প্রমোশন স্পেশালিষ্ট হাসান বেনাউল ইসলাম, এক্সপ্রেশন লি. এর ডিরেক্টর এহসানুল করিম প্রমুখ।

বৃহস্পতিবার সকাল ১০ টায় মেলার উদ্বোধন করবেন রাবি উপাচার্য অধ্যাপক এম. আব্দুস সোবহান। মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানে সরাসরি সাক্ষাৎকারে অংশগ্রহণের সুযোগের পাশাপাশি বিতর্ক প্রতিযোগিতাসহ থাকছে দিনব্যাপী নানা আয়োজন।

এদিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত হবে চারটি সেমিনার। মেলায় অংশগ্রহণ করছে দেশের শীর্ষস্থানীয় অর্ধশতাধিক প্রতিষ্ঠান এবং আইটিতে দক্ষ প্রায় ১৫ হাজার স্নাতক ডিগ্রীধারী তরুণ-তরুণী।

মেলার সমাপনী পর্বে উপস্থিত থাকবেন তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। মেলায় অংশগ্রহণের জন্য স্নাতক ডিগ্রীধারী এবং আইটি বিষয়ে অভিজ্ঞ যেকোনো তরুণ-তরূণী এলআইসিটি'র ওয়েবসাইটে গিয়ে রেজিষ্ট্রেশন করতে পারবেন, থাকবে অন স্পট রেজিস্ট্রেশন সুবিধাও।

ঢাকা, ২৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।