মানারাত ভার্সিটিতে বিজনেস ডে উদযাপন


Published: 2019-03-31 14:42:03 BdST, Updated: 2019-09-15 14:14:48 BdST

এমআইইউ লাইভ: দিনব্যাপী নানা আয়োজনে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে পালিত হয়েছে বিজনেস ডে। আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সেমিনার হলে এ বিজনেস ডে উদযাপিত হয়।

এতে দিনব্যাপী আয়োজনের মধ্য ছিল সেমিনার, ক্যারিয়র গাইডলাইন বিষয়ক আলোচনা, এমবিএ প্রোগ্রামের ২২ ও ২৩ ব্যাচের ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা, র‌্যাফেল ড্র, প্রীতি ফুটবল ম্যাচ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠান উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস। সকালে “বিজনেস অ্যাজ এ ক্যারিয়ার” শীর্ষক সেমিনারের মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠান শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর হাফিজুল ইসলাম মিয়া। স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনোমিকসের ডিন প্রফেসর মো. হারুন-অর-রশিদের সভাপতিত্বে সেমিনারের গেস্ট অব অনার ছিলেন মানারত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য প্রফেসর ড. এম. উমার আলী। বিশেষ অতিথি ছিলেন স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী, রেজিস্ট্রার মো. মনিররুল ইসলাম ও আইআইটিএম-এর প্রধান নির্বাহী অ্যাডভোকেট জিয়উর রহমান ।

ব্যবসা প্রশাসন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মাহবুব আলমের উদ্বোধনী বক্তৃতার মধ্য দিয়ে শুরু হওয়া সেমিনারে মূল প্রতিপাদ্য নিয়ে আলোচনা করেন বাংলাদেশ সোসাইটি ফর অ্যাপারেল এইচআর প্রোফেশনালস এর (বিএসএসআর) সভাপতি নূর. এ. খান। ব্যবসা প্রশাসন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আশিকুন নবি ও মো. কামরুজ্জামান।

সেমিনারে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর রোকেয়া সুলতানা, মুহাম্মদ মামুন উর রশিদ, শেখ হাবিবুর রহমান, মোহসিনা আক্তার, মো. জাহিদুল ইসলাম, মুহাম্মদ জামাল হোসেন, মো. শামীম হোসেন, মো. নুরুল হুদা রাজিব, মুহাম্মদ মিজানুর রহমান, কাজী ফারজানা সুমি প্রমুখ।

অনুষ্ঠানের শেষ অংশে বিকালে এমবিএ প্রোগ্রামের ২২ ও ২৩ ব্যাচের বিদায়ী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে বিদায়ী ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রেস্ট ও এমআইইউ টাই প্রদান করা হয়।

ঢাকা, ৩১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।