বুয়েটের আবরার হত্যা: সিলেট থেকে মাজেদুল গ্রেপ্তার


Published: 2019-10-11 17:36:06 BdST, Updated: 2019-11-19 06:24:52 BdST

সিলেট লাইভঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা ঘটনায় মামলার এজাহারভুক্ত আরও এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা। আজ ভোর ৪টায় সিলেটের শাহ কিরন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে গোয়েন্দা-দক্ষিণ বিভাগের ধানমন্ডি জোনাল টিম।

ডিএমপি মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগের ডিসি মাসুদুর রহমান জানান, গ্রেপ্তারকৃতের নাম মো. মাজেদুল ইসলাম (২১)। মাজেদুল বুয়েটের এমএমই বিভাগের ১৭তম ব্যাচের ছাত্র। সে ওই ঘটনায় জড়িত আছে বলে তথ্য মিলেছে।

উল্লেখ্য, ভারতের সঙ্গে সাম্প্রতিক কয়েকটি চুক্তি নিয়ে ফেসবুকে মন্তব্যের সূত্র ধরে শিবির সন্দেহে আবরারকে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে বুয়েট ছাত্রলীগের নেতাকর্মীরা ৬ই অক্টোবর রাতে আবরারকে পিটিয়ে হত্যা করে।

আবরার হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেলসহ গ্রেপ্তার ১৩ জনকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

কেন্দ্রীয় ছাত্রলীগ সাংগঠনিক তদন্তের ভিত্তিতে আগের রাতেই বুয়েট ছাত্রলীগের ১১ জনকে স্থায়ীভাবে বহিষ্কার করার কথা জানায়।

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।