ন্যাশনাল ব্যাংকে চাকরির সুযোগ


Published: 2019-08-05 19:24:03 BdST, Updated: 2019-12-15 14:02:18 BdST

লাইভ প্রতিবেদক: বেসরকারি ন্যাশনাল ব্যাংক লিমিটেড জনবল নিয়োগ দেবে। প্রতিষ্ঠানটি ‘সেলস এক্সিকিউটিভ (ক্রেডিট অ্যান্ড ডেবিট)’ পদে এ নিয়োগ দেবে। এ লক্ষ্যে আগ্রহীদের কাছ থেকে আবেদন চেয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যদি ব্যাংকে ক্যারিয়ার গড়তে চান, তবে এটি আপনার জন্য সুযোগ। আজই আবেদন করুন।

আবেদনের যোগ্যতা: ন্যাশনাল ব্যাংকের সেলস এক্সিকিউটিভ পদে আবেদনের জন্য যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম বিএ/বিএসসি/বি.কম পাস হতে হবে। প্রার্থীর কমপক্ষে এক থেকে তিন বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা প্রয়োজন। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন এ পদে।

বয়সসীমা: ন্যূনতম ২২ থেকে অনূর্ধ্ব ৩৫ বছর পর্যন্ত আবেদন করা যাবে। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জায়গায় কাজের মানসিকতা থাকতে হবে।

আবেদন করবেন যেভাবে: আগ্রহী যোগ্য প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অথবা সিভি ই-মেইল করতে পারেন (card@nblbd.com) এই ঠিকানায়।

আবেদনের শেষ সময়: আগামী ২০ আগস্ট ২০১৯ পর্যন্ত। সূত্র : বিডিজবস

 

ঢাকা, ০৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।