মাধ্যমিক পাসেই চাকরির সুযোগ


Published: 2019-08-31 19:48:49 BdST, Updated: 2019-09-16 22:53:37 BdST

লাইভ প্রতিবেদক: কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (পশ্চিম) এর অধীনে শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট পাঁচটি পদে মোট ২৩ জনবল নিয়োগ দেবে। উক্ত পদে নারী ও পুরুষ উভয়েই অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: অফিস সহকারী কাম-কম্পিউটার, মুদ্রাক্ষরিক, ক্যাশিয়ার, ড্রাইভার, উচ্চমান সহকারী ও সিপাই। এই পাঁচটি পদে মোট ২৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক পাসসহ উচ্চমাধ্যমিক/মাধ্যমিক /অষ্টম শ্রেণি পাস বা সমমান পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। অফিস সহকারী কাম-কম্পিউটার, মুদ্রাক্ষরিক পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

ড্রাইভার পদের জন্য বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। আবেদনকারীর বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা কোটায় ৩২ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http:// vatdw.teletalk.com.bd) মাধ্যমে আবেদনপত্র পূরণ করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের শেষ সময়: অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান শুরু হবে ১ সেপ্টেম্বর, ২০১৯ সকাল ১০টায় এবং শেষ হবে, ২৫ সেপ্টেম্বর, ২০১৯ বিকেল ৫টায়।


ঢাকা, ৩১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।