বঙ্গবন্ধু কৃষি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ


Published: 2019-09-03 21:17:17 BdST, Updated: 2019-09-17 16:56:09 BdST

লাইভ প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরকৃবি) শিক্ষকতার সুযোগ তৈরি হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর নিয়োগ দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন প্রশাসন। রাজস্ব খাতভুক্ত এসব পদে বাংলাদেশি নাগরিকদের থেকে দরখাস্ত আহ্বান করা হয়।

পদের নাম: প্রফেসর
পদ সংখ্যা: ৬টি (উদ্ভিদ রোগতত্ত্ব -১টি, মৃত্তিকা বিজ্ঞান -১টি, বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি -১টি, কৃষিতত্ত্ব -১টি, পরিসংখ্যান -১টি; উদ্যানতত্ত্ব -১টি)
বেতন স্কেল: ৫৬৫০০/-৭৪৪০০/ টাকা।

পদের নাম: অ্যাসোসিয়েট প্রফেসর
পদ সংখ্যা: ৫টি (উদ্ভিদ রোগতত্ত্ব -১টি, কৃষিবনায়ন ও পরিবেশ -১টি, মেডিসিন -১টি, ফিজিওলজি অ্যান্ড ফার্মাকোলজি -১টি, কৃষি অর্থ সংস্থান ও সমবায় -১টি)
বেতন স্কেল: ৫০,০০০/-৭১,২০০/ টাকা।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট প্রফেসর
পদ সংখ্যা: ১৪টি (কীটতত্ত্ব -২টি, কৃষি সম্প্রসারণ ও গ্রামীণ উন্নয়ন -২টি, ফসল উদ্ভিদবিদ্যা -১টি, উদ্যানতত্ত্ব -১টি, কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন -১টি, ফিশারিজ টেকনোলজি -১টি, মাইক্রোবায়োলজি অ্যান্ড পাবলিক হেলথ -১টি, অ্যানাটমি অ্যান্ড হিস্টোলজি -২টি, কৃষি অর্থসংস্থান ও সমবায় -১টি, গ্রামীণ উন্নয়ন -২টি)
বেতন স্কেল: ৩৫,৫০০/-৬৭,০১০/ টাকা।

আবেদনের সময় শেষ সময়: ১ অক্টোবর, ২০১৯।

ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।