কমিশন্ড অফিসার পদে নৌবাহিনীতে চাকরির সুযোগ


Published: 2020-07-14 16:07:04 BdST, Updated: 2020-08-14 13:52:03 BdST

লাইভ প্রতিবেদকঃ বাংলাদেশ নৌবাহিনীর ২০২১-এ ডিইও ব্যাচে কমিশন্ড অফিসার পদে জনবল নিয়োগ প্রদান করা হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ০৫ আগস্ট পর্যন্ত আবেদন করার সুযোগ পাবেন।

প্রতিষ্ঠান: বাংলাদেশ নৌবাহিনী।
ব্যাচের নাম: ২০২১-এ ডিইও ব্যাচ।
পদের নাম: কমিশন্ড অফিসার।

শাখার নাম: ইঞ্জিনিয়ারিং ও ইলেকট্রিক্যাল শাখা, পুরুষ।
শিক্ষাগত যোগ্যতা: নেভাল আর্কিটেকচার/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক/স্নাতক (সম্মান)। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.০০ এবং বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে সিজিপিএ ২.৫ (৪ স্কেলে)।

শাখার নাম: ভলান্টিয়ার রিজার্ভ কমিশন (বিএনভিআর) সাপ্লাই শাখা, পুরুষ ও মহিলা।
শিক্ষাগত যোগ্যতা: বাণিজ্য, পরিসংখ্যান ও অর্থনীতিতে স্নাতক/সম্মান/বিবিএ। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.০০ এবং বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ে সিজিপিএ ২.৫ (৪ স্কেলে)।

শাখার নাম: শিক্ষা শাখা, পুরুষ ও মহিলা।
শিক্ষাগত যোগ্যতা: মনোবিজ্ঞান/গণিত/আইনে স্নাতক (সম্মান)। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম জিপিএ ৪.০০ এবং স্নাতকে (সম্মান) সিজিপিএ ২.৫ (৪ স্কেলে)।

শারীরিক যোগ্যতা: পুরুষের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, ওজন ৫০ কেজি, বুকের মাপ স্বাভাবিক ৩০ ইঞ্চি ও সম্প্রসারিত অবস্থায় ৩২ ইঞ্চি। নারীদের উচ্চতা ৫ ফুট ১ ইঞ্চি, ওজন ৪৬ কেজি, বুকের মাপ স্বাভাবিক ২৮ ইঞ্চি ও সম্প্রসারিত অবস্থায় ৩০ ইঞ্চি।

বয়স: ০১ জানুয়ারি ২০২১ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর।
বৈবাহিক অবস্থা: অবিবাহিত/বিবাহিত।

আবেদনের জন্য এখানে ক্লিক করুন

আবেদন ফি: ৭০০ টাকা।

আবেদনের শেষ সময়: ০৫ আগস্ট ২০২০ পর্যন্ত আবেদন করার সুযোগ থাকবে।

ঢাকা, ১৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।