মেডিকেল ভর্তি কোচিংয়ে বেরিয়ে নিখোঁজ ছাত্রী ঢাকায় উদ্ধার


Published: 2019-07-10 20:56:02 BdST, Updated: 2019-10-14 16:34:47 BdST

চট্রগ্রাম লাইভ: মেডিকেল ভর্তি কোচিংয়ে বের হয়ে নিখোঁজ হওয়া তাহমিনা আক্তার নিশুকে রাজধানী ঢাকা থেকে উদ্ধার করা হয়েছে।। নগরীর চকবাজারে কোচিং করতে গিয়ে বাসায় ফেরেনি তাহমিনা আকতার নিশু নামে ওই ছাত্রী। চট্টগ্রামের চকবাজার এলাকার একটি কোচিং সেন্টার থেকে নিখোঁজ হয় ওই ছাত্রী। এ সময় তার কথিত প্রেমিককে আটক করে পুলিশ। বুধবার ভোরে চট্টগ্রামের চকবাজার থানা পুলিশ তাদের আটক করে।

সোমবার নিশু মায়ের সাথে প্রতিদিনের মতো নগরের চকবাজারের একটি মেডিকেল ভর্তি কোচিংয়ে যান। এ সময় তার মা অভিভাবকদের অপেক্ষমাণ কক্ষে থাকলেও নিশু কোচিং থেকে নিখোঁজ হন। পরে আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ-খবর নিয়ে কোথাও না পেয়ে রাতেই তার বাবা তোফায়েল আহমেদ চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, প্রযুক্তির সহায়তায় অবস্থান নিশ্চিতের পর নিশু ও তার প্রেমিককে ঢাকা থেকে আটক করা হয়েছে। মঙ্গলবার পুলিশ নিশু ও তার প্রেমিক ঢাকায় অবস্থান করার বিষয়ে নিশ্চিত হয়। পরে বুধবার ভোরে রাজধানী ঢাকার কেরানীগঞ্জ থেকে নিশু এবং যাত্রাবাড়ীতে পৃথক অভিযান চালিয়ে তার প্রেমিককে আটক করা হয়।

 

ঢাকা, ১০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।