সায়েরা আর কোনদিন স্কুলে যাবে না!


Published: 2019-08-09 18:13:39 BdST, Updated: 2019-08-18 06:48:59 BdST

চাঁদপুর লাইভ: সায়েরা সরকার পড়াশোনা করতো ধানমন্ডি মডেল স্কুলে। কিছুদিন আগেই তার শরীরে ডেঙ্গু ধরা পড়ে। ধীরে ধীরে নিস্তেজ হয়ে যেতে থাকে সে। অবশেষে না ফেরার দেশে চলে গেছে সায়েরা। সায়েরা আর কোনদিন স্কুলে যাবে না।

বাবা-মায়ের কাছে এটা ওটা নিয়ে বায়না ধরবে না। চিরতরে থেমে গেছে ছোট এই শিশুটির জীবন প্রদীপ। চাঁদপুরের মতলব দক্ষিণে নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়নের কাচিয়ারা গ্রামের সরকার বাড়ীর মমিন সরকারের মেয়ে সায়েরা বুধবার রাতে ঢাকার মগবাজারের একটি হাসপাতালে মারা যায়।

পারিবারিক সূত্রে জানা যায়, সায়েরা গত ১ আগস্ট জ্বর নিয়ে প্রথমে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। পরে গত সোমবার তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে মগবাজার রাফ মনি হাসপাতালে আইসিওতে চিকিৎসা দেয়া হয়। বুধবার রাত সাড়ে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সায়েরার বাবা মমিন সরকার ঢাকার সুপ্রীম কোর্টের আইনজীবী ও মা সালমা একজন গৃহিনী। তারা ধানমন্ডির সোবহানবাগ মসজিদ কলোনী এলাকায় বসবাস করেন। সায়েরা ধানমন্ডি মডেল স্কুলের শিশু শ্রেণিতে পড়তো। সায়েরার ছোটবোন সাফাও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার সকাল ৯টায় গ্রামের বাড়ী মতলব দক্ষিণ উপজেলার কাচিয়ারা জামালিয়া আলিম মাদ্রাসা মাঠে সয়েরার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ঢাকা, ০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।