চুয়েটে জাতীয় শোক দিবস পালিত


Published: 2019-08-15 21:40:01 BdST, Updated: 2019-10-19 05:42:07 BdST

চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শ্রদ্ধা নিবেদন করেছে চুয়েট পরিবার। বৃহস্পতিবার দুই দিনব্যাপি মহান জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

শোক দিবসের প্রথম প্রহরে সকাল ৯টায় চুয়েট স্বাধীনতা চত্ত্বর সংলগ্ন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম। এরপরই পুষ্পস্তবক অর্পণ করেন ডীনবৃন্দ, শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি এবং বঙ্গবন্ধু পরিষদ।

পরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা ও শোকের প্রতীক কালো পতাকা উত্তোলন করা হয়। বিকেলে চুয়েট কেন্দ্রীয় মসজিদে বঙ্গবন্ধু এবং ১৫ আগস্ট নিহত সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।