রাবিপ্রবিতে জাতীয় শোক দিবস পালিত


Published: 2019-08-15 22:04:47 BdST, Updated: 2019-09-15 18:02:00 BdST

রাবিপ্রবি লাইভ: রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। বৃহস্পতিবার দিবসটি উপলক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী প্রধান কার্যালয় ও অস্থায়ী ক্যাম্পাসে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।

এছাড়াও সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী প্রধান কার্যালয় হতে ‘বঙ্গবন্ধু ম্যুরাল’ পর্যন্ত শোক র‌্যালি অনুষ্ঠিত হয়। এরপর বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা, শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট তারিখে নির্মমভাবে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এরপর রাঙ্গামাটি জেলা প্রশাসন আয়োজিত শোক দিবস এর আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ভিসি প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা।


ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।