বিয়ে বাড়িতে গিয়ে লাশ হয়ে ফিরলেন দ্বিতীয় বর্ষের ছাত্র


Published: 2019-08-26 21:52:54 BdST, Updated: 2019-09-15 13:28:46 BdST

নোয়াখালী লাইভ : বিয়ে বাড়িতে দাওয়াতে গিয়ে লাশ হয়ে ফিরেছেন দ্বিতীয় বর্ষের এক ছাত্র। তার নাম জাবের হোসেন। বাড়ি ফেরার পথে সন্ত্রাসীরা তাকে পিটিয়ে হত্যা করেছে। গুরুতর আহত ওই ছাত্র ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ছিলেন।

সেখানে চিকিৎসকরা জানায় তার আর বাঁচার কোন আশা নেই। রোববার ঢাকা থেকে বাড়িতে নিয়ে আসার পথে ওই ছাত্র মারা যান। সোমবার ময়নাতদন্ত শেষে নিহত জাবেরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুরে। তিনি মুজিব কলেজে ডিগ্রি দ্বিতীয় বর্ষে পড়াশোনা করতেন।

জাবেরের মামা ইসমাইল হোসেন জানান, গত শুক্রবার জাবের হোসেন বিয়ে বাড়িতে যাওয়ার কথা বলে থেকে বের হয়। ওইদিন রাত ৯টায় ফেনী জেলার দাগনভুঞা উপজেলার সিলোনিয়া বাজার থেকে স্থানীয় লোকজন জাবেরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ।

কোম্পানীগঞ্জ থানার ওসি মোঃ আসাদুজ্জামান জানান, কোম্পানীগঞ্জ থানার পুলিশ রোববার সন্ধ্যায় লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আমাদের হাতে পৌছলে তা দাগনভুঞা থানায় পাঠানো হবে।

ঢাকা, ২৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।