কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা আটক


Published: 2019-09-04 16:57:16 BdST, Updated: 2019-09-22 15:53:34 BdST

লাইভ প্রতিবেদক: এবার বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে। আটক সোহেল হোসেন চাঁদপুরের শাহরাস্তি থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় সোহেলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার এক নৈশ প্রহরীর জলেজ পড়ুয়া মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ছাত্রলীগ নেতা সোহেল। গত ৩রা আগস্ট ওই ছাত্রীকে নিজের মাছের খামারে ডেকে নেয় সোহেল। খামারের ঘরে যাওয়া মাত্রই বাইরে থেকে দরজা আটকে দেয় সোহেলের সহযোগী জাকির। এসময় ইচ্ছের বিরুদ্ধে জোর করে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ ঘটনায় মঙ্গলবার থানায় মামলা দায়ের করেন ধর্ষিতার বাবা।

এঘটনায় নির্যাতিতা ওই ছাত্রী জানান, বিয়ে করবে বলেই সোহেল আমার সঙ্গে প্রেমের সম্পর্ক করেছে। তারপর জোর করে সর্বস্ব লুটে বিয়ে করতে অপারগতা প্রকাশ করছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে শাহরাস্তি থানার ওসি মো. শাহ আলম জানান, ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার সোহেল হোসেন শাহরাস্তি পৌরশহরের সেনগাঁও মহল্লার আহসান উল্লার পুত্র।

ঢাকা, ০৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।