দুর্গাপূজার ছুটিতে রাবিপ্রবি


Published: 2019-10-05 14:48:38 BdST, Updated: 2019-10-22 19:41:35 BdST

রাবিপ্রবি লাইভঃ বাংলাদেশের একমাত্র পাহাড়ি শিক্ষা প্রতিষ্ঠান রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) তে এবার সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে টানা আট দিনের ছুটিতে যাচ্ছে।

প্রধান কার্যালয় থেকে প্রকাশিত রেজিট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, শ্রী শ্রী দুর্গাপূজা, প্রবারণা পূর্ণিমা ও শ্রী শ্রী লক্ষ্মী পূজা উপলক্ষে আগামী ৬ অক্টোবর থেকে ১০ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস স্থগিত থাকবে।

এদিকে দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে সি এস ই বিভাগের লেকচারার জনাব সজীব ত্রিপুরা বলেন” দুর্গাপূজার অন্তঃর্নিহিত বাণীই হচ্ছে ও ক্রোধরূপী ওসুরকে বিনাশ করে সমাজে স্বর্গীয় ভাব প্রতিষ্ঠা করা পাশাপাশি শান্তি, ন্যায় ও সুবিচারের মাধ্যমে সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য অক্ষুণ্ণ রেখে জাতীয় উন্নয়নে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে অবদান রাখার আহ্বান জানিয়েছেন তিনি”।

দুর্গাপূজা শেষে ১৪ তারিখ থেকে সকল বিভাগের ক্লাস শুরু হবে। ইতোমধ্যে হিন্দু ধর্মালম্বীরা পরিবারের সাথে পূজা উজ্জাপনের জন্য হল ছাড়তে শুরু করেছে। অনেকেই পরিবারের সাথে কিছুদিন কাটানের জন্য ক্যাম্পাস ছাড়তে শুরু করেছেন।

ঢাকা, ০৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।