ত্রিভুজ প্রেম, বয়ফ্রেন্ডের থাপ্পড়ে রাগে ক্ষোভে ছাত্রীর আত্মহত্যা!


Published: 2019-10-16 01:50:27 BdST, Updated: 2019-11-18 05:10:20 BdST

চট্টগ্রাম লাইভ : বয়ফ্রেন্ডের থাপ্পড়ের অপমান সহ্য করতে না পেরে এবার আত্মহত্যার ভয়ংকর পথ বেছে নিয়েছেন এক ছাত্রী। বয়ফ্রেন্ডকে বাদ দিয়ে অপর এক ছাত্রের সঙ্গে সম্পর্কে জড়ানোর অভিযোগে ওই ছাত্রীকে থাপ্পড় দেয়া হয় বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। এঘটনায় রাগে ক্ষোভে ফারিয়া আক্তার নামে ওই ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে অত্মহত্যা করেছেন। মঙ্গলবার ভোরে নগরীর বায়েজিদ বোস্তামী থানার চক্রোসো কানন আসাসিক এলাকার খান বিল্ডিংয়ে এ ঘটনা ঘটে। ফারিয়া আক্তার চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী এবং স্থানীয় মইনুল হাসানের মেয়ে।

এ ঘটনায় আলতাফ মনির (১৬) নামে ওই স্কুল ছাত্রীর কথিত প্রেমিককে আটক করেছে পুলিশ। সন্ধ্যায় আত্মহত্যা প্ররোচণার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। আলতাফ মুনির একই থানার অক্সিজেন এলাকার মো. সবুরের ছেলে। সে অক্সিজেন এলাকার রিডার্স স্কুলের ১০ শ্রেনির (বিজ্ঞান বিভাগ) ছাত্র।

বায়েজিদ বোস্তামী থানার ওসি আতাউর রহমান খন্দকার বলেন, সোমবার বিকেলে অন্য ছেলের সঙ্গে সর্ম্পক জড়ানোর অভিযোগে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের সামনে ফারিয়া আক্তারকে প্রকাশ্যে চড়-থাপ্পড় মারে আলতাফ মনির নামের এক তরুণ। থাপ্পড়ের অপমান সহ্য করতে না পেরে মঙ্গলবার সকালে নিজ বাসায় জানালার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ফারিয়া। পরে পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়ে আলতাফ মুনিরকে আটক করা হয়।

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।