ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা চবি ছাত্রদলের


Published: 2019-10-29 19:01:53 BdST, Updated: 2019-11-19 06:07:25 BdST

চবি লাইভঃ ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে চবিতে ভর্তিচ্ছু ছাত্রছাত্রীদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছে চবি ছাত্রদল। পাশাপাশি তীব্র তাপদাহে শাটলে চড়ে ষোলশহর স্টেশন আসার পর তৃষ্ণা নিবারণে কোমল পানীয় ও কলম উপহার দেয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

চবি ছাত্রদলের সভাপতি খোরশেদুল আলম ও সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদের নেতৃত্বে আজ দুপুর ২ টায় শাটল ট্রেন ক্যাম্পাস থেকে ষোলশহরে পৌছাঁলে রাস্তার দু'পাশে দাঁড়িয়ে উক্ত কর্মসূচি পালন করে চবি ছাত্রদলের নেতাকর্মীরা।

এসময় আরো উপস্থিত ছিলেন চবি ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মামুন-উর-রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল নোমান, সহ সভাপতি শাহাদাত হোসেন শিশির, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন, আবু বকর সিদ্দীক মাছুম,

ইমরানুল হাসান আরাফাত, ইমতিয়াজ ইকরাম, হিসাম উদ্দিন, মিসবাহ উদ্দিন, নাসিম মিসবাহ, প্রচার সম্পাদক মহিন উদ্দিন, মুক্তিযুদ্ধ গবেষণা বিষয়ক সম্পাদক জালাল সিদ্দিকী, যোগাযোগ বিষয়ক সম্পাদক তালিমুল সায়েমসহ বিভিন্ন সম্পাদক, সহ সম্পাদক এবং হল-ফ্যাকাল্টির আহবায়ক, যুগ্ম আহবায়কসহ ছাত্রদলের নেতাকর্মীরা।

ঢাকা, ২৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।