স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, বখাটে গ্রেপ্তার


Published: 2019-11-17 17:51:54 BdST, Updated: 2019-12-09 18:38:06 BdST

কুমিল্লা লাইভ: কুমিল্লার চৌদ্দগ্রামে এক স্কুলছাত্রী অপহরণের পর ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষক একরামুল হক রনিকে দিনাজপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। রনি চৌদ্দগ্রাম উপজেলার বাতিসা ইউনিয়নের লুদিয়ারা গ্রামের হাজী বাড়ির আবদুল মোতালেবের ছেলে।

জানা গেছে, ধর্ষণের শিকার ১৪ বছরের কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। গত ২-৩ মাস যাবৎ বখাটে একরামুল হক রনি ওই ছাত্রীকে স্কুলে যাওয়ার সময় পথরোধ করে অশ্লীল কথাবার্তাসহ কুপ্রস্তাব দিয়ে আসছিলো। স্কুলছাত্রী প্রস্তাবে রাজি না হওয়ায় জোরপূর্বক অপহরণের হুমকি দেয়।

গত ৩রা নভেম্বর সকালে স্কুলে যাওয়ার পথে একরামুল হক রনিসহ আরও ৪-৫ জন ওই ছাত্রীকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এ ঘটনায় গত ১২ নভেম্বর থানায় আবুল হাশেম বাদি হয়ে একরামুল হক রনিসহ কয়েকজনের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করে। পরবর্তীতে গত শুক্রবার চৌদ্দগ্রাম থানার পুলিশ দিনাজপুর জেলার সদর উপজেলার কালিতলা নামক স্থানে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও বখাটে একরামুল হক রনিকে গ্রেপ্তার করে পুলিশ।


ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।